বাংলা নিউজ > বায়োস্কোপ > কর্মহীন বিগ বস খ্যাত সলমনের এই সহ-অভিনেতা! 'দয়া করে কাজ দিন' করুণ আর্তি তাঁর
সলমনের সহ অভিনেতা বাবা খান
সলমনের সহ অভিনেতা বাবা খান

কর্মহীন বিগ বস খ্যাত সলমনের এই সহ-অভিনেতা! 'দয়া করে কাজ দিন' করুণ আর্তি তাঁর

  • 'দয়া করে কাজ দিন' করুণ আর্তি ‘বিগ বস’-এর ‘জল্লাদ’এর।

এক দশকেরও বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন অভিনেতা বাবা খান। সলমন খান, অমিতাভ বচ্চনের একাধিক ছবিতে সহ অভিনেতা হিসেবে দেখা গেছে তাঁকে। অভিনয় করছেন ‘ওয়ান্টেড’, ‘বডিগার্ড’, ‘বীর’, ‘জানেমন’-এর মতো ছবিতে। কিন্তু করোনার কোপ এবং লকডাউনে সর্বশান্ত অভিনেতা। অতিমারি বদলে দিয়েছে তাঁর জীবনের ছবি। হাতে কাজ নেই, আর্থিক সংকটে ভুগছেন তিনি।

এক দশকেরও বেশি সময় বলিউডি ছবিতে কাজ করেও আপাতত কর্মহীন তিনি। হন্যে হয়ে কাজ খুঁজছেন সলমনের এই সহ অভিনেতা। ‘বিগ বস’-এর ‘জল্লাদ’ হিসেবেও খ্যাতি পেয়েছেিলেন বাবা। অমিতাভ বচ্চনের ‘ডিপার্টমেন্ট’ ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন। 

সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি প্রচুর কাজ কাজ করেছি। কিন্তু যখন থেকে লকডাউন হয়, তারপর আর কাজ পাচ্ছি না। রোজই কাজ খুঁজতে যাই। আমাকে ফিরিয়ে দেওয়া হয়’। পেশাগত কারণে বহু নেতিবাচক চরিত্রে অভিনয় করার জন্য অন্য় চরিত্রে কাজ পেতে বর্তমানে তাঁর অসুবিধে হচ্ছে বলে জানিয়েছেন।

অভিনেতার করুণ আবেদন, ‘আমি সব প্রযোজক, পরিচালক, কাস্টিং পরিচালকদের অনুরোধ করছি, দয়া করে আমাকে কাজ দিন। আমি আর কিছু চাইনা’। আদেও কি তাঁর আর্তি কোনো পরিচালক বা প্রযোজকের কান পর্যন্ত পৌঁছাল? 

 

বন্ধ করুন