বাংলা নিউজ > বায়োস্কোপ > Baba O Baby: 'মায়াবী চাঁদের রাতে' মজে নেটপাড়া, মিলিয়নের উপর গানের ভিউ ১ সপ্তাহে
যিশু সেনগুপ্ত-সোলাঙ্কি রায়
যিশু সেনগুপ্ত-সোলাঙ্কি রায়

Baba O Baby: 'মায়াবী চাঁদের রাতে' মজে নেটপাড়া, মিলিয়নের উপর গানের ভিউ ১ সপ্তাহে

  • মুক্তির প্রথম সপ্তাহেই এক মিলিয়ন ভিউ ছাড়িয়েছে 'বাবা ও বেবি'র নতুন গানে।

আগামী ৪ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে 'বাবা ও বেবি'। এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছিল ছবির গান, 'কিন্তু তারপরে আর গানের কথা মনে নাই..'। নতুন বছরে 'এই মায়াবী চাঁদের রাতে' মজেছে নেটিজেন। মুক্তির প্রথম সপ্তাহেই এক মিলিয়ন ভিউ ছাড়িয়েছে 'বাবা ও বেবি'র এই নতুন গান। গানের সুরকার, সহকারী গীতিকার এবং গায়ক ওপার বাংলার চমক হাসান। প্রেম, বন্ধুত্ব, ভালোবাসা, খুনসুটি সবটাই মিলে মিশে এই গান।

শীতের দিনে উষ্ণতার গান! গিটার বাজিয়ে গান ধরেছে মেঘ রোদ্দুর (যিশু) আর মুগ্ধ হয়ে সেই প্রেমের গান শুনছে বৃষ্টি (শোলাঙ্কি)। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ খ্যাত পরিচালক অরিত্র মুখোপাধ্যায় এবার হাজির হচ্ছেন ‘বাবা বেবি ও’ নিয়ে। এই ছবির হাত ধরে বড়পর্দায় প্রথমবার পা রাখলেন অভিনেত্রী সোলাঙ্কি রায়। অভিনেতা যিশু সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বিদীপ্তা চক্রবর্তী, গৌরব চট্টোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, রেশমি সেন প্রমুখ। ছবির প্রযোজনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজ। ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। ছবির সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। মুক্তির এক সপ্তাহের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে এই গান। ইউটিউবে এই গানের ভিউয়ার্স সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। 

 

 

বন্ধ করুন