বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা ছিলেন শ্রীলেখার ‘ইমোশনাল সাপোর্ট সিস্টেম’, স্মৃতি আগলে আবেগপ্রবণ নায়িকা
বাবার সঙ্গে ছবি পোস্ট করে আবেগঘন শ্রীলেখা (ছবি ফেসবুক)
বাবার সঙ্গে ছবি পোস্ট করে আবেগঘন শ্রীলেখা (ছবি ফেসবুক)

বাবা ছিলেন শ্রীলেখার ‘ইমোশনাল সাপোর্ট সিস্টেম’, স্মৃতি আগলে আবেগপ্রবণ নায়িকা

  • কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন শ্রীলেখা। বাবার না থাকা এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী।

পুজোর আগেই শ্রীলেখার পরিবারে শোকের ছায়া। কিছুদিন আগেই প্রয়াত হন অভিনেত্রী বাবা সন্তোষ মিত্র। পুজোর আগেই পিতৃহারা হয়েছেন নায়িকা। তাই এই দুর্গাপুজোয় এত আলো, আনন্দের মাঝেও মন খারাপ নায়িকার। মাথার উপর ছাতা সরে গিয়েছে, তাই বাবার স্মৃতি আঁকড়ে দিন কাটছে অভিনেত্রীর। বাবার কথা মনে করে পুরনো সেই স্মৃতি সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করছেন তিনি। 

বাবার সঙ্গে পুরনো একটি ছবি শেয়ার করে ফেসবুকে শ্রীলেখা লিখেছে, ‘দুজনে দুজনের ইমোশনাল সাপোর্ট সিস্টেম ছিলাম।’ বাবার না থাকা এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী। তিনি যেন স্পিরিচুয়াল গাইডেন্সের খোঁজে রয়েছেন। সেই কথাও নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে।

বাবা নেই, চলে গিয়েছেন। এই ক্ষতি যে অপূরণীয় সেটা আর বলার অপেক্ষা রাখে না। পুরনো একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন বাবাই তাঁর এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। কোনোদিন কোনও কাজে বাঁধা দেননি তাঁকে। সবসময় সবকিছুতে উৎসাহ জুগিয়েছেন। অভিনেত্রীর বাবা ছিলেন একজন স্পেসিয়ান অভিনেতা। 

বেশ কয়েক বছর আগেই মাকে হারিয়েছেন অভিনেত্রী। মা চলে যাওয়ার পর বাবাকে আগলে রেখেছিলেন তিনি। বাবাকে হারিয়ে কার্যত একা হয়ে পড়েছেন নায়িকা। তাঁর সামাজিক মাধ্যমের পোস্টেই বার বার উঠে আসছে বাবাকে হারানোর যন্ত্রণা।

 

 

বন্ধ করুন