বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ভোজপুরী ছবির নায়ক হবেন বাবিল? জবাব দিলেন ইরফান-পুত্র স্বয়ং
ইরফান-পুত্র বাবিল খান। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এবার ভোজপুরী ছবির নায়ক হবেন বাবিল? জবাব দিলেন ইরফান-পুত্র স্বয়ং

  • ইনস্টাগ্রামে নিজের পোস্টে ফ্যানদের সঙ্গে প্রশ্নোত্তরে মেতে উঠলেন ইরফান-পুত্র বাবিল খান।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় বাবিল খান। কখনও নিজের ছবি কিংবা মনের কথা শেয়ার করার পাশাপাশি তাঁর প্রয়াত বাবা তথা বলি-তারকা ইরফান খানের নানান অজানা ছবিও পোস্ট করেন তিনি। সম্প্রতি, ইনস্টাগ্রামে নিজের একটি সেলফি পোস্ট করেছেন ইরফান-পুত্র। গাড়িতে তোলা সেই সেলফিতে দেখা যাচ্ছে সাদা টিশার্টের ওপর নীল জ্যাকেট এবং মাথায় টুপি পরে ক্যামেরার মুখোমুখি হয়ে রয়েছেন বাবিল। ছবির ক্যাপশনে নিজের পুরু ঠোঁট নিয়ে মজা করে মন্তব্যও করেছেন তিনি।

পোস্ট করা মাত্রই কমেন্ট বক্স ভরে উঠেছে নেটিজেনদের শুভেচ্ছায় ও নানান প্রশ্নে। বাবিলের উদ্দেশে একজন নেট ব্যবহারকারীর প্রশ্ন ছিল তাঁর অভিনীত প্রথম ছবি 'কালা' কবে মুক্তি পাবে? জবাব আসে, 'খুব তাড়াতাড়ি'। ইরফান-পুত্রের জন্য আরও এক নেটিজেনদের প্রশ্ন ছিল, 'আপনাকে এত সুন্দর দেখতে, তাহলে ভোজপুরী ছবিতেও চেষ্টা করছেন না কেন?' সরাসরি লিখে কোনও জবাব না দিলেও চোখ থেকে আনন্দাশ্রু গড়িয়ে পড়া মুখের কয়েকটি ইমোজি পোস্ট করেছেন বাবিল।

প্রসঙ্গত, শীঘ্রই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন ইরফান পুত্র বাবিল। বাবার পথ অনুসরণ করে অভিনয়কে কেরিয়ার করতে চায় সে। বাবা ইরফানকে নিয়ে প্রায়শই সামাজিক মাধ্যমে পোস্ট করেন ছেলে বাবিল। সম্প্রতি সামাজিক মাধ্যমে ইরফানকে নিয়ে আরো একটি পোস্ট করেন বাবিল।ভক্তদের কমেন্ট উপছে পড়ছে তাঁর ছবিতে।উল্লেখ্য, গত বছর ২৯ এপ্রিল পরলোক গমন করেন বর্ষীয়ান অভিনেতা ইরফান খান। নিউরোএন্ডোক্রাইন টিউমারের সঙ্গে দু’বছর লড়াই করে না ফেরার দেশে চলে যান অভিনেতা।

বন্ধ করুন