বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যদি তুমি থাকতে’ বাবাকে বড্ড মিস করেন, ইরফানের স্মৃতি আঁকড়ে বাবিল
ইরফানের সঙ্গে বাবিল (ছবি ইনস্টাগ্রাম)

‘যদি তুমি থাকতে’ বাবাকে বড্ড মিস করেন, ইরফানের স্মৃতি আঁকড়ে বাবিল

  • বাবিলের কথায়, ‘আমি কঠোর পরিশ্রম করছি, যদি তুমি সেগুলো দেখার জন্য থাকতে’।

বাবা ইরফান খানকে স্মরণ করে প্রায়শই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন পুত্র বাবিল খান। নিমেষের মধ্যে সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ইরফানের কয়েকটি বিহাইন্ড দ্য় সিন ছবি শেয়ার করেছে বাবিল।

প্রথম ছবিতে ইরফানকে ‘আংরেজি মিডিয়াম’ পরিচালক হোমি আদাজানিয়ার সঙ্গে দেখা গেছে। পরের ছবিতে বাছুরকে আদর করতে দেখা গেছে। তৃতীয় ছবিতে বাবা-ছেলে জুটিকে মিষ্টি কথোপকথনে ব্যস্ত থাকতে দেখা গেছে। ক্যাপশনে বাবিল লিখেছেন, ‘আমি কঠোর পরিশ্রম করছি, যদি তুমি সেগুলো দেখার জন্য থাকতে’।

বাবিল ছবি পোস্ট করতেই বি-টাউনে ইরফান অনুরাগীরা কমেন্ট-বক্সে ভালবাসায় ভরিয়ে দিয়েছে। ইরফানের অদেখা ছবি পোস্ট করার জন্য অনেকেই ধন্যবাদ জানাতে দেখা গেছে বাবিলকে। 

কিছুদিন আগেই পরিবারের সঙ্গে পুরনো ছবি পোস্ট করেছিলেন বাবিল। সেখানে ইরফান, বাবিল, সুতপা সিকদার এবং ছোট ভাই অয়নকে দেখা গেছে। পরিবারের প্রতি আবেগ এবং ভালবাসা প্রকাশ করতে দেখা গেছে ইরফান পুত্রকে।

গত বছর ২৯ এপ্রিল পরলোক গমন করেন বর্ষীয়ান অভিনেতা ইরফান খান। নিউরোএন্ডোক্রাইন টিউমারের সঙ্গে দু’বছর লড়াই করে না ফেরার দেশে চলে যান অভিনেতা। তবে এখনো তিনি ছেলে বাবিলের মনে বিশেষ স্থান জুড়ে বেঁচে আছেন।

শীঘ্রই ওটিটিতে ডেবিউ করতে চলেছেন ইরফান পুত্র বাবিল। বাবার পথ অনুসরণ করে অভিনয়কে কেরিয়ার করতে চায় সে। ওটিটি ফিল্ম ‘কোয়ালা’তে অভিনয় করতে দেখা যাবে বাবিলকে। তাঁর বিপরীতে রয়েছেন তৃপ্তি ডিমরি।

 

 

বন্ধ করুন