বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি তোমাকেই বলছি...' মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কোন বার্তা দিলেন বাবিল

'আমি তোমাকেই বলছি...' মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কোন বার্তা দিলেন বাবিল

মায়ের সঙ্গে ছবি পোস্ট করে কোন বার্তা দিলেন বাবিল

Babil Khan: মুক্তি পেতে চলেছে বাবিল খান অভিনীত ছবি দ্য রেলওয়ে মেন। তার আগেই একটা মন কেমন করা পোস্ট লিখলেন অভিনেতা। কী ছিল তাঁর সেই পোস্টে?

সোশ্যাল মিডিয়ায় মায়ের একাধিক ছবি পোস্ট করলেন ইরফান খানের ছেলে বাবিল খান। মা সুতপা সিকদারের সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বাবিল জানালেন তিনি একা নন। তাঁর বাবা ইরফান খানের মৃত্যুর পর যে তিনি একা নন, তাঁর মা সঙ্গেই আছেন সেই কথাই যেন এই পোস্টের মধ্যে তুলে ধরলেন তিনি। নাকি তাঁর পোস্টে অন্য কিছুর বার্তা মিলল?

বাবিল তাঁর পোস্টে লেখেন, 'টলমল পায়ে চল। উঠে দাঁড়াও। পড়ে যাও। আবার উঠে দাঁড়াও। ভেঙে পড়ো। এবার উঠে দাঁড়াও। ডুবে যাও। তবুও ফের ঘুরে দাঁড়াও। আমি তোমায় বিশ্বাস করুন আমি তোমার জন্য অপেক্ষা করছি। তুমি কখনই একা হবে না। এই গোটা পৃথিবীটা পাগলদের দিয়ে ভরা। এক মুহুর্তে সত্যের ঝলকানি, তো আরেক মুহুর্তে মিথ্যের মেঘে আকাশ ঢেকে যায়। আমি তোমার হাত ধরে থাকব। আমি তোমাকেই বলছি।'

২০২২ সালে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া কলা ছবির মাধ্যমে ডেবিউ সারেন বাবিল। এখন তাঁকে যশ রাজ ফিল্মসের ওয়েব সিরিজ দ্য রেলওয়ে মেনে দেখা যাবে। ভোপাল গ্যাস দুর্ঘটনার উপর ভিত্তি করে এই সিরিজ বানানো হয়েছে।

১৯৮৪ সালের ২ ডিসেম্বরের শেষ প্রহরের দিকে আমেরিকান মাল্টিন্যাশনাল ফ্যাক্টরি ইউনিয়ন কার্বাইড কর্পোরেশনের একটি কীটনাশক ফ্যাক্টরি থেকে ভয়াবহ মিথাইল আইসোসায়ানেট লিক করে। আরে এতেই মৃত্যু হয় বহু মানুষের। বহু মানুষ অসুস্থ হয়ে পড়েন। এমন সময় ভোপাল রেলওয়ে স্টেশনের কিছু মানুষ ঝাঁপিয়ে পড়েন উদ্ধার কাজে। তাঁদের নিয়েই এই সিরিজ। মুখ্য ভূমিকায় দেখা যাবে একাধিক নামী অভিনেতাকে, যেমন আর মাধবন, কে কে মেনন, দিব্যেন্দু শর্মা প্রমুখকে।

প্রসঙ্গত কলা ছবিতে বাবিল খানের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এখানে তাঁর সঙ্গে তৃপ্তি দিমরি, স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

G7 সম্মেলনের সমারোহের মাঝে পোপকে আলিঙ্গন মোদীর! ভারতে আসার আমন্ত্রণ PMর বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বাধিক ম্যান অফ দ্য ম্যাচ, শাকিবের ধারেকাছে নেই কেউ অরুন্ধতীর বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা, অনুমতি দিলেন দিল্লির লেফটন্যান্ট গভর্ণর জাহিরে ডুবে, ভিন ধর্মে বিয়ের কথা বাবা শত্রুঘ্ন সিনহাকেও জানাননি সোনাক্ষী? স্বাগত জানিয়ে মোদীকে হাতজোড় করে ‘নমস্তে’ মেলোনির!ছবি একনজরে, নেটপাড়া কী বলছে? সেহওয়াগ তো আর সচিন-দ্রাবিড় নয়: শাকিবের পাশে দাঁড়ালেন ইমরুল কায়েস ‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.