বাংলা নিউজ > বায়োস্কোপ > Khorkuto: রাতের অন্ধকারে কিডন্যাপ গুনগুন, শেষে কিনা 'বউ ডাকাতি' করতে গেল বাবিন!
পটকা আর কোম্পানির নতুন কারনামা 
পটকা আর কোম্পানির নতুন কারনামা 

Khorkuto: রাতের অন্ধকারে কিডন্যাপ গুনগুন, শেষে কিনা 'বউ ডাকাতি' করতে গেল বাবিন!

  • বাবিনের উপর অভিমানী গুনগুন, মান ভাঙাতে শেষে ‘বউ ডাকাতি'! 

‘খড়কুটো’র সাম্প্রতিক ট্র্যাক নিয়ে দর্শকদের অভিযোগের শেষ ছিল না। নায়িকাকে রীতিমতো ‘ভিলেন’ বানিয়ে ছেড়েছিলেন লেখিকা, এমন অভিযোগ উঠছিল দর্শকদের তরফে। অবশেষে পুচুসোনাকে নিয়ে গুনগুনের বাড়াবাড়ির বদলে এখন গল্পের মোড় ঘুরছে অন্যদিকে। ফের আলাদা হয়ে গিয়েছে বাবিন-গুনগুন। এইবার শুধু বাবিন নয়, শ্বশুরবাড়ির সকলের উপরই ভারী অভিমান গুনগুনের। এমনকি গুনগুনের ‘ড্যাডি’ (কৌশিকবাবু) চাইছেন না মেয়ে শ্বশুরবাড়িতে ফিরে যাক। বিয়ে ভেঙে গিয়েছে, এমনটা মন থেকে মেনে নিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে গুনগুনকে বাড়ি কীভাবে ফেরানো যাবে, তা নিয়ে ধন্দে ছিল রূপাঞ্জন, মিষ্টিরা। 

অন্যদিকে জেঠাই আল্টিমেটাম দিয়ে দিয়েছেন, আগামী সাতদিনের মধ্যে ‘মা লক্ষ্মী’ ঘরে না ফিরলে তিনি বড়মাকে নিয়ে ঘরছাড়া হবেন। যা শুনে বিপদ আরও বেড়েছে পরিবারের। এই পরিস্থিতিতে আর উপায় না পেয়ে ‘বউ ডাকাতি’ করতে বেরোবে বাবিন। আর সঙ্গ দেবে পটকা আর কোম্পানি। ‘খড়কুটো’র আসন্ন ট্র্যাকের সেই ঝলক ইতিমধ্যেই সামনে এসেছে। 

রাতের অন্ধকারে গুনগুনের গাড়ি আটকে, তাঁকে কিডন্যাপ করতে এসেছে পটকা, রূপাঞ্জন, বাবিনরা। কারণ কোনওভাবেই জেঠাই আর বড়মা-কে বাড়ি ছাড়তে দেওয়া যাবে না। এই মজাদার প্রোমো দেখে অনেকেই প্রশংসা করেছেন, জানিয়েছেন- ‘ভালো লাগল, আবার ছন্দে ফিরবে খড়কুটো'। তবে অনেকেই আবার কাহিনির এই নতুন ট্র্যাককে ‘বোগাস’ আর ‘ন্যাকামি’ বলেছেন। গত কয়েক সপ্তাহে ‘খড়কুটো’র টিআরপি বেশ খানিকটা কমেছে। গত সপ্তাহেও সেরা পাঁচের তালিকায় জায়গা করে নিতে পারেনি এই শো। নিন্দুকদের মতে খানিকটা বাধ্য হয়েই গল্পের মোড় ঘোরানোর চেষ্টা করছেন নির্মাতারা।

 ‘কিডন্যাপ’ করলেই তো শুধু ঝামেলা মিটে গেল না, বাবিনের উপর অভিমান ভুলে আবারও কি শ্বশুরবাড়িতে ফিরে যাবে গুনগুন? সেই প্রশ্নের উত্তর খুঁজছে দর্শকরা। 

বন্ধ করুন