বাংলা নিউজ > বায়োস্কোপ > মিঠুন তো তৃণমূলের প্রচারেও এই সংলাপ বলেছিল, তখন কেন FIR হয়নি? প্রশ্ন বাবুলের
বাবুল সুপ্রিয় (ফাইল ছবি)
বাবুল সুপ্রিয় (ফাইল ছবি)

মিঠুন তো তৃণমূলের প্রচারেও এই সংলাপ বলেছিল, তখন কেন FIR হয়নি? প্রশ্ন বাবুলের

  • মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে রাজ্য সরকারের দায়ের করা অভিযোগ নিয়ে সরব বাবুল।

ভোটের প্রচার সিনেমার সংলাপ বলার অভিযোগ। মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ে রাজ্য সরকারের। এবার পালটা রাজ্যকে আক্রমণ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। সোমবার সকালে ফেসবুক পোস্টে তিনি দাবি করেন, 'মঞ্চে আমি মিঠুনদার পাশেই ছিলাম যখন 'মানুষের ডিমান্ড ও অনুরোধে' উনি ওঁনার ছবির বিখ্যাত ডায়ালগ-গুলি বলেছেন। ব্যাস এইটুকুনিই!!' পাশাপাশি তিনি আরো বলেন, এতকাল ধরেও ওঁনার সব শো-তে এই সংলাপ বলে এসেছেন তিনি।

একুশের ভোটের আগে বিজেপির তারকা প্রচারক ছিলেন মিঠুন চক্রবর্তী। বিজেপি-র হয়ে প্রচারে গিয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় সভামঞ্চ থেকে বিভিন্ন সিনেমার সংলাপ বলেছিলেন তিনি। তাঁকে দেখতে ভিড়ও জমেছিল। এরই মাঝে মিঠুন চক্রবর্তী তাঁর বিখ্যাত ছবি ‘এমএলএ ফাটাকেষ্ট’র সংলাপ বলেন, ‘মারব এখানে, লাশ পড়বে শ্মশানে।’ সেই সংলাপ নিয়ে পরবর্তীতে অভিযোগ করে তৃণমূল।

এরপরই মিঠুনের বিরুদ্ধে মামলা দায়ের করে তৃণমূল। তাঁদের অভিযোগ, মিঠুন চক্রবর্তী ওই মন্তব্য ছিল উস্কানিমূলক। বাংলায় ভোট পরবর্তী হিংসায় ইন্ধন জুগিয়েছে। আদালতে মামলা উঠতেই, মামলা খারিজের জন্য কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন মিঠুন চক্রবর্তী। হাইকোর্ট তাঁকে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেয়। বাবুল মন্তব্য, ‘যে দলেরই হোক, মিঠুন চক্রবর্তী সকলের গর্ব’।

 

বন্ধ করুন