বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবুলের ‘না’, শেষ মুহূর্তে স্টার জলসার সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন বাবুল, কেন?
বাবুল (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ians_india)
বাবুল (ফাইল ছবি, সৌজন্য টুইটার @ians_india)

বাবুলের ‘না’, শেষ মুহূর্তে স্টার জলসার সিরিয়াল থেকে সরে দাঁড়ালেন বাবুল, কেন?

  • স্টার জলসার আসন্ন মেগায় দেবচন্দ্রিমার বিপরীতে দেখা যাবে বাবুল সুপ্রিয়কে তেমনটাই ছিল জল্পনা।

টেলিভিশন সিরিয়ালে বাবুল সুপ্রিয়র ডেবিউ মোটামুটি পাকাই ছিল। সেই মতো লুক সেট হয়েছিল,রীতিমতো অডিশন দিয়েছিলেন আসানসোলের প্রাক্তন সাংসদ। আসলে রাজনীতির ময়দানে ব্যস্ত বাবুল সুপ্রিয় কোনওদিন পুরোনো জগতের সঙ্গে সম্পর্ক একেবারে ছিন্ন করেননি। অভিনয়ের প্রতি তাঁর টান নতুন নয়। তবে মেগা সিরিয়ালে বাবুলের অভিনয় নিয়ে শুরু থেকেই একটা বিরাট প্রশ্নচিহ্ন ছিল। রাজনীতি সামলে মাসে ২২-২৩ দিন টানা শ্যুটিং করতে পারবেন বাবুল? কারণ একদম লিড চরিত্রে অভিনয় করতে গেলে এই সময়টা দিতেই হবে তৃণমূলে যোগ দেওয়া বিজেপির প্রাক্তন সাংসদকে।

আর সেটাই শেষমেষ বাধা হয়ে দাঁড়াল বাবুলের নতুন ইনিংসের। জানা গিয়েছে, রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থার তরফে তৈরি স্টার জলসার নতুন এই সিরিয়ালের অংশ হচ্ছেন না তিনি। কিন্তু স্টার জলসা কর্তৃপক্ষের ব্যবহারে আপ্লুত তিনি। ভবিষ্যতে অবশ্যই কাজ করতে আগ্রহী তিনি। এমনকি সোমবার থেকেই এই চ্যানেলের অন্যতম জনপ্রিয় শো ‘ধুলোকণা’র শ্যুটিংয়ে যোগ দেবেন তিনি। তবে এখানে বাবুল সুপ্রিয় নিজের চরিত্রেই অভিনয় করবেন। 

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জানান, ‘না এই কাজটা আমি করতে পারছি না…… এই মুহূর্তে ছয়-সাত মাসের জন্যে বা তারও বেশি সময়ের জন্যে মাসে ২২ থেকে ২৩ দিনের কমিটমেন্ট দেওয়া সম্ভব নয়, কিন্তু স্টার জলসার টিমের সৌজন্যে আমি আপ্লুত।’

এর আগে তরুণ মজুমদারের ছবি ‘চাঁদের বাড়ি’-তে ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে দেখা গিয়েছিল বাবুল সুপ্রিয়কে। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘দ্বিতীয় পুরুষ’ ও উমা-তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন গায়ক। পাশাপাশি শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি ‘পোস্ত’-তে যিশু সেনগুপ্তের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন এই রাজনৈতিক ব্যক্তিত্ব। 

বন্ধ করুন