বাংলা নিউজ > বায়োস্কোপ > বচ্চন ফ্যামিলি থেকে গোবিন্দা, বরুণ-নাতাশার বিয়েতে আমন্ত্রণ পেলেন না কারা?
কাদের কাছে পৌঁছালো না আমন্ত্রণ
কাদের কাছে পৌঁছালো না আমন্ত্রণ

বচ্চন ফ্যামিলি থেকে গোবিন্দা, বরুণ-নাতাশার বিয়েতে আমন্ত্রণ পেলেন না কারা?

  • স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ে সারলেন বরুণ ধাওয়ান।

এখন বি-টাউনের সবথেকে আলোচ্য খবরের মধ্যে অন্যতম অভিনেতা বরুণ ধাওয়ান এবং নতাশা দালালের বিয়ে। ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাক ঘুরে নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছেন বরুণ। 

রবিবার বিয়ের আসর বসে আলিবাগে। করোনার জেরে বায়ো বাবল প্রোটোকল মেনে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের দু-দিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছিল সেলিব্রেশন পর্ব। করোনার আবহেও সংগীত, মেহেন্দি, গায়ে-হলুদ, প্রাক-বিয়ের সব অনুষ্ঠানই রয়েছে আচার মেনে।এই বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছিল নিকট আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুদের। এই কারণেই বলিউডের অনেক সেলিব্রিটি বিয়ের তালিকা থেকে বাদ পড়েন।  বরুণ-নাতাশার বিয়েতে অতিথির তালিকায় ছিলেন ৪০ জন বলিউড সেলিব্রিটি। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন। সেই তালিকায় ছিলেন না অমিতাভ বচ্চনের পরিবার এবং গোবিন্দার পরিবার। বিয়ের আমন্ত্রণ নাকি পৌঁছায়নি অনিল কাপুরের পরিবারের কাছেও। যদিও সোনম, বরুণের ছোটবেলার বান্ধবী। তবে আমন্ত্রিত ছিলেন অর্জুন কাপুর।  

রিপোর্ট অনুযায়ী, মনে করা হচ্ছে করোনার কারণেই অতিথি তালিকায় নেই তাঁরা। আলিবাগের ‘দ্য ম্যানশন হাউসে’ রিসেপশন হয়। বায়ো-প্রোকোটল মানবার পাশাপাশি, ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহারেরও অনুমতি ছিল না। 

বচ্চন পরিবার ও অনিল কাপুরের পরিবারের নাম করোনার জেরে বাদ পড়লেও গোবিন্দার সঙ্গে সাম্প্রতিক সময়ে বরুণ-ডেবিড ধাওয়ানের মনোমালিন্যের খবর কারুই অজানা নয়। বরুণ-নাতাশার বিয়ের অনুষ্ঠানে হাতে বলিউডের গোনা চার-পাঁচজন সদস্যই অংশ নিয়েছিলেন। শশাঙ্ক খৈতান, করণ জোহর, কুণাল কোহলি, জোয়া মোরানি, মণীশ মালহোত্রারা যোগ দেন এই হাই-প্রোফাইল বিয়ের অনুষ্ঠানে। 

ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যা প্রায় দু'দশক আগের ঘটনা। আর সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিয়েছেন বরুণ। প্রায় ১২ বছর সম্পর্কে ছিলেন দুজনে। ২০২০ সালেই তাঁদের বিয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু করোনার জেরে পিছিয়ে যায় তাঁদের বিয়ে।

বন্ধ করুন