বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘এ কী অসভ্যতা’! মুম্বই কনসার্টে আন্ডারওয়ার খুলে ছুড়ল ব্যাকস্ট্রিট বয়েজ, ভিডিয়ো

Viral Video: ‘এ কী অসভ্যতা’! মুম্বই কনসার্টে আন্ডারওয়ার খুলে ছুড়ল ব্যাকস্ট্রিট বয়েজ, ভিডিয়ো

মঞ্চ থেকে আন্ডারওয়ার ছুড়ল ব্যাক স্ট্রিট বয়েজের সদস্যরা

Backstreet Boys Mumbai Concert: মুম্বই কনসার্ট চলাকালীন ফ্যানেদের দিকে অন্তর্বাস ছুড়ল ব্যাকস্ট্রিট বয়জের দুই সদস্য। ভিডিয়ো ঘিরে শোরগোল। 

ব্যাকস্ট্রিট বয়েজের (Backstreet Boys') মুম্বই কনসার্ট ঘিরে ছিল চরম উন্মাদনা। বৃহস্পতিবার মায়ানগরীতে পারফর্ম করল মার্কিন বয়ব্য়ান্ড। ১৩ বছরের বিরতির পর ভারতের মাটিতে শোনা গেল ব্যাকস্ট্রিট বয়েজের সুরের মূর্ছনা। এদিন জিও ওয়ার্ল্ড গার্ডেন্ডে বসেছিল ব্যাকস্ট্রিট বয়েজের কনসার্ট। ডিএনএ ওয়ার্ল্ড ট্যুরের অন্তর্গত এই কনসার্টে ভিড় জমিয়ে ছিলেন বলিউডের রথী-মহারথীরাও। মালাইকা থেকে শ্রদ্ধা, জ্যাকলিন থেকে নাতাশা অনেকেই হাজির ছিলেন এদিনের কনসার্টে।

এদিনের কনসার্টের একাধিক ঝলক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে সবকিছুকে ছাপিয়ে গেল ব্যান্ডের দুই সদস্য এজে ম্যাকলিয়ান এবং কেভিন রিচার্ডসনের (AJ McLean and Kevin Richardson) কাণ্ড! নিজেদের আন্ডারওয়ার, ঘর্মাক্ত জামা ভরা মঞ্চে দাঁড়িয়েই খুলে দর্শকদের দিকে ছুড়লেন এই রকস্টাররা। ফ্যানেদের ভাষায় এটি ছিল ‘চাড্ডি থ্রোয়িং সেশন’।

এদিন ‘আই ওয়ান্ট ইট দ্যাট ওয়ে’, ‘ডোন্ট গো ব্রেকিং মাই হার্ট’-এর মতো জনপ্রিয় গান গাইতে শোনা গেল নিক কার্টার, হাউয়ে ডোরাফ, ব্রায়েন লিটরেল, রিচার্ডসনদের। কিন্তু অন্তর্বাস খুলে ছোড়ার ভিডিয়োই সবচেয়ে বেশি চর্চায়। বিদ্যুৎ গতিতে সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যালে। এই ভিডিয়ো নিয়ে দ্বিধা বিভক্ত নেটপাড়া। ফ্যানেদের কাছে এই বিষয়টা খুব স্বাভাবিক ঠেকেছে, কারণ মার্কিন বয়ব্যান্ডের নাড়ি-নক্ষত্র তাঁদের অজানা নয়। তবে অন্য নেটিজেনদের কাছে এটা ‘অপসংস্কৃতি’। এমন কাণ্ডকে ‘চূড়ান্ত অসভ্যতা’ বলে কটাক্ষ করতে ছাড়েননি তাঁরা। 

সেখানে দেখা গেল কেভিন এবং ম্যাকলিয়ান মঞ্চের উপর রাখা ড্রেসিং রুমের ভিতর পোশাক বদল করেন দুই রকস্টার। এরপর ঘর্মাক্ত জামাকাপড় দর্শকদের দিকে ছুড়ে ফেলেন। এজে-কে বলতে শোনা গেল, ‘মনে আছে সেই দিনগুলোর কথা, যখন আপনারা নিজেদের ব্রা খুলে আমাদের দিকে ছোড়েন, আজ আমি আর কেভিন একটু সেই উপহার ফিরত দিতে চাই মেয়েরা’। ভারতীয়দের কাছে এই দৃশ্য খানিকটা অস্বস্তিকর হলেও ব্যাকস্ট্রিট বয়েজ হামেশাই মঞ্চ থেকে অন্তর্বাস ছুঁড়তে ওস্তাদ।

আরও পড়ুন-ব্যাকস্ট্রিট বয়েজের মুম্বই কনসার্ট, দেখতে হাজির হন শ্রদ্ধা, জ্যাকলিন, নাতাশারা

১৯৯৩ সালে তৈরি হওয়া এই বয় ব্যান্ড, গত দু-দশক ধরে গোটা বিশ্বকে মাতিয়ে রেখেছে সুরে-ছন্দে। শুক্রবার গুরুগ্রামের আইরিয়া মলে পারফর্ম করবে এই মার্কিন ব্যান্ড। কনসার্টের শেষে ব্যান্ডের সদস্য নিক কার্টার ইনস্টাগ্রামে লিখেছেন, ‘সারা বিশ্বে আমাদের ভক্ত না থাকলে আমরা অবশ্যই অসম্পূর্ণ থাকতাম! এতদিন অপেক্ষা করার জন্য মুম্বইবাসীকে ধন্যবাদ। আমরা তোমাদের ভালোবাসি!’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.