বাংলা নিউজ > বায়োস্কোপ > কিং খানের দুঃসময়, ‘পাশে আছি’ বার্তা দিয়ে মন্নতের সামনে ভিড় অনুরাগীদের
শাহরুখ খান
শাহরুখ খান

কিং খানের দুঃসময়, ‘পাশে আছি’ বার্তা দিয়ে মন্নতের সামনে ভিড় অনুরাগীদের

  • শাহরুখ পুত্রের গ্রেফতারির পর মন্নতের মাহল থমথমে। আরব সাগর ঘেঁষা মন্নতের বাইরে অনুরাগীদের বার্তা, ‘নিজের খেয়াল রেখো কিং’।

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। হঠাতই পরিবারে ছন্দপতন। অভিনেতা শাহরুখের আগামী ছবির শ্যুটিংয়ের জন্য স্পেনে যাওয়া স্থগিত। ছেলের সঙ্গে মাত্র ক্ষণিকের জন্য কথোপকথন হয়েছে অভিনেতার। কিন্তু এই বিপদের দিনেও প্রিয় অভিনেতার সঙ্গ ছাড়েননি তার অনুরাগীরা। 

শাহরুখের খারাপ সময় তার পাশে এসে দাঁড়ালেন একদল অনুরাগী। মন্নতের বাইরে হাতে প্ল্যাকার্ড আর পোস্টার নিয়ে ভিড় করলেন তারা। তাতে লেখা, ‘পৃথিবীর বিভিন্ন প্রান্তের ভক্তরা তোমায় ভীষণ ভালবাসে। আমরা তোমার সঙ্গে আছি। নিজের খেয়াল রেখো কিং।’ প্ল্যাকার্ডে শাহরুখের ভক্তদের প্রতি শুভেচ্ছা জানানোর ছবিও ছিল। মন্নতের বাইরে শাহরুখের সমর্থনে তার অনুরাগীদের ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় প্রচুর অনুরগীদের শাহরুখের সমর্থনে সরব হতে দেখা গেছে। এর আগে, শাহরুখের ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরাও তার প্রতি সমর্থন জানিয়েছেন। রবিবার সলমন খানকে শাহরুখের মুম্বাইয়ের বাড়িতে প্রবেশ করতে দেখা যায়। পরের দিন, সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রীরে শাহরুখের বাড়িতে ঢুকতে দেখা যায়। মাহিপ কাপুর, নীলম কোঠারি এবং সীমা খানও গৌরী এবং শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

আরিয়ানের গ্রেফতারি নিয়ে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের মন্তব্য, আরিয়ানের গ্রেফতার আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো! শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারিতে নিজের মতামত প্রকাশ করলেন অভিনেতার বন্ধু বিবেক ভাসওয়ানি। তিনি বলেছেন, ‘শাহরুখ একজন সেলিব্রেটি। তিনি এবং তার পরিবার এবং তার সন্তানরা সর্বদা তাদের দ্বারা লক্ষ্যবস্তু হয় যারা স্টারডমের প্রতি উদাসীন। এটাও কেটে যাবে'।

গত শনিবার রাতে এক প্রমোদতরী থেকে ফিল্মি কায়দায় আটক করা হয় আরিয়ান খান-সহ আরও অনেককে। আপাতত এনসিবি-র কাস্টেডিতে আছেন শাহরুখ পুত্র। শনিবার রাতে মাদক-কাণ্ডে আটক ও রবিবার গ্রেফতারের পর থেকেই খবরে তিনি। শোনা যাচ্ছে, এনসিবি-র পক্ষ থেকে দফায় দফায় জেরা করা হচ্ছে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাকে। ৭ অক্টোবর পর্যন্ত NCB-র হেফাজতে আরিয়ান।

 

 

বন্ধ করুন