বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বড় মনের প্রতিবেশী’ পাকিস্তান, স্বরার টুইটে ক্ষেপে লাল নেটিজেনরা
স্বরা ভাস্কর (ছবি-ইনস্টাগ্রাম)
স্বরা ভাস্কর (ছবি-ইনস্টাগ্রাম)

‘বড় মনের প্রতিবেশী’ পাকিস্তান, স্বরার টুইটে ক্ষেপে লাল নেটিজেনরা

  • স্বরা রবিবার নিজের টুইটে ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের মানুষকে। ‘বড় মনের প্রতিবেশী’ উল্লেখ করে পাকিস্তানের প্রশংসা করেছেন স্বরা ভাস্কর।

টুইটারে ট্রেন্ডিং ‘পাকিস্তান স্ট্যান্ডস উইথ ইন্ডিয়া’। প্রতিবেশী দেশের এই ভালোবাসায় আপ্লুত স্বরা। টুইটারে জানালেন মনের কথা। লিখলেন, ‘থ্যাঙ্ক ইউ ফর ইয়োর বড়া দিল পড়োশি’!

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন, মানবিকতার খাতিরে দুই দেশের উচিত একসঙ্গে বিশ্বব্যাপী চলা করোনা ভাইরাসের মোকাবিলা করা। ক্রিকেটার শোয়েব আখতার নিজের ইউটিউব চ্যানেলের একটি ভিডিয়োতে পাকিস্তান সরকার ও তাঁর ভক্তদের কাছে আবেদন জানিয়েছেন, করোনার সেকেন্ড ওয়েভে ভারতের পাশে দাঁড়ানোর। আখতার মনে করেন ভারতের এই স্বাস্থ্য সংকটে সবচেয়ে বেশি দরকার বাইরের দেশগুলোর সাহায্য। আর স্বরা রবিবার নিজের টুইটে ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের মানুষকে। ‘বড় মনের প্রতিবেশী’ উল্লেখ করে পাকিস্তানের প্রশংসা করেছেন স্বরা ভাস্কর।

পারস্বরা তাঁর টুইটে লিখেছেন, ‘এরকম একটা ভয়ঙ্কর সময়ে পাকিস্তানের সাধারণ মানুষ ও তারকারা যেভাবে সোশ্যাল সাইটে ভারতের পাশে থাকার বার্তা দিচ্ছে তা মন ছুঁয়ে যাচ্ছে। আর তা সত্ত্বেও ভারতের মেইনস্ট্রিম মিডিয়া ও সাধারণ মানুষ পাকিস্তানের নামে ঠাট্টা-বিদ্রুপ করছে... থ্যাঙ্ক ইউ ফর ইয়োর বড়া দিল পড়োশি।’

টুইটারে ট্রেন্ডিং ‘পাকিস্তান স্ট্যান্ডস উইথ ইন্ডিয়া’
টুইটারে ট্রেন্ডিং ‘পাকিস্তান স্ট্যান্ডস উইথ ইন্ডিয়া’

যদিও সোশ্যাল মিডিয়ায় স্বরার মুখে পাকিস্তানের প্রশংসা ভালো মনে নিতে পারেননি নেটিজেনরা। একপ্রকার তুলোধনা করেছেন অভিনেত্রীকে। ‘এত সমস্যা থাকলে দেশ ছেড়ে চলে যাও’, ‘দেশদ্রোহী’-র মতো কমেন্ট পড়েছে। অবশ্য স্বরার এই পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে অনেক পাকিস্তানি নাগরিককে। যাঁরা এই মহামারীতে ভারতের পাশে থাকার বার্তা দেওয়ার পাশাপাশি ‘আরএসএস-সমর্থিত’ মিডিয়ার নিন্দেও করেছেন। 

প্রসঙ্গত, বর্তমানে কোভিড আক্রান্ত স্বরা ভাস্করের গোটা পরিবার। দিল্লিতে নিজের বাড়িতেই হোম আইসোলেশনে আছেন অভিনেত্রী।

বন্ধ করুন