বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhuban Badyakar: বাদাম কাকুর নতুন গান আসছে, কাঁচা বাদামের জনপ্রিয়তা পাবে কি?

Bhuban Badyakar: বাদাম কাকুর নতুন গান আসছে, কাঁচা বাদামের জনপ্রিয়তা পাবে কি?

আলোর উৎসব উপলক্ষে নতুন গান বেঁধেছেন ভুবন বাদ্য়কর (ফাইল ছবি)

Bhuban Badyakar: কালীপুজোর পরই মুক্তি পাবে ভুবন বাদ্যকরের নতুন গান। ‘এখন আর দাদা বেচি না কাঁচা বাদাম’, ইতিমধ্যে সেই গানের রেকর্ডিং সেরে ফেলেছেন ‘বাদাম কাকু’। 

গান গেয়েই ভাইরাল হয়েছিলেন বীরভূমের ভুবন বাদ্যকর। ‘কাঁচা বাদাম' গান জীবন বদলে দিয়েছে প্রত্যন্ত গ্রামের সাধারণ এই মানুষটির। রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন ‘বাদাম কাকু’। এরপর আর ফিরে তাকাতে হয়নি ভুবন বাবুকে। কাচা বাড়ি বিরাট দালান বানিয়েছেন, প্রচুর মানুষের ভালোবাসা তাঁর সঙ্গে রয়েছে।

কালীপুজোর ঠিক আগেই নতুন খবর দিলেন ‘বাদাম কাকু’। ঘোষণা করলেন নতুন গানের কথা। ভুবন বাবু জানিয়েছেন, ইতিমধ্যেই ‘এখন আর দাদা বেচি না কাঁচা বাদাম’ নামে একটি নতুন গান রেকর্ড করেছেন তিনি। কালীপুজোর পরই মুক্তি পাবে সেই গান। গানে ফুটে উঠেছে তাঁর নিজে জীবনের কিছু অংশও। ভুবন বাদ্যকরের নতুন গানের কথা প্রকাশ্যে আসতেই অনুরাগীরাও বেশ খুশি। আরও পড়ুন: পুলের জলে আগুন লাগালেন সায়ন্তনী, সবাই ফিদা অভিনেত্রীর বিকিনি লুকের

তবে এতদিন কোথায় ছিলেন ‘বাদাম কাকু’? খোঁজ নিয়ে জানা যায়, এতদিন ধরে তিনি যাত্রায় অভিনয়ের জন্য প্রশিক্ষণ নিচ্ছিলেন। এমনকি নিজের ইউটিউব চ্যানেলও দেখা মিলছিল না ভুবন বাদ্যকরের। তবে এই কালীপুজোর পরই শ্রোতাদের জন্য চমক রাখছেন তিনি। আগামী দিনে আরও গান লেখার ইচ্ছাও প্রকাশ করেছেন ভুবন। আরও পড়ুন: ‘পরদেশ’-এ শাহরুখের নায়িকা হিসাবে মহিমা নন, পছন্দ ছিলেন এক সুপারস্টার, কে তিনি

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে জনপ্রিয়তা পাওয়ার পর টেলিভিশনে বিভিন্ন অনুষ্ঠান এবং রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছিল ‘বাদাম কাকু’কে। পাশাপাশি বেশ কিছু নতুন গানও বেঁধেছিলেন ভুবনবাবু। তবে ‘কাঁচা বাদাম' গানের মতো ভুবন বাবুর অন্য কোনও গান অতটা জনপ্রিয়তা পায়নি। ভক্তদের ফের নতুন উপহার দিতে চলেছেন ভুবন বাদ্যকর।

বন্ধ করুন