বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শ্যুটিংয়ে আহত অক্ষয় কুমার! এখন কেমন আছেন?

Akshay Kumar: স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শ্যুটিংয়ে আহত অক্ষয় কুমার! এখন কেমন আছেন?

অক্ষয় আহত (HT_PRINT)

Bade Miyan Chote Miyan: হাঁটুতে চোট অক্ষয় কুমারের। তবুও থেমে থাকতে না-রাজ অভিনেতা। সময়ে শ্যুটিং শেষ করতে পায়ে ব্রেস পরেই চালাচ্ছেন শ্যুটিং। 

খারাপ খবর অক্ষয় কুমার ভক্তদের জন্য! হিন্দুস্তান টাইমসের হাতে এসেছে এক্সক্লুসিভ আপটেড। স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শ্যুটিংয়ে আহত খিলাড়ি কুমার। ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় চোট পান অভিনেতা, খবর ঘনিষ্ঠমহল সূত্রে। এই ছবিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করছেন টাইগার শ্রফ। 

এ কথা কারুর অজানা নয়, ছবির সেটে নিজের স্টান্ট নিজেই পারফর্ম করেন আক্কি, বডি ডবলে আস্থা নেই তাঁর। এক মারকাটারি অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময়ই ঘায়েল হলেন অভিনেতা। তবে চোট পেলেও প্রাথমিক চিকিৎসার পর শ্যুটিং চালিয়ে যান অক্ষয়। সময়ে কাজ শেষ করতে ওস্তাদ এই তারকা। তাই শেডিউলে এদিক-ওদিক হোক এই বিষয়টি মোটে পছন্দ নয় তাঁর। 

ছবির সেট থেকে এক সূত্র জানিয়েছে, ‘টাইগারের সঙ্গেই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছিলেন অক্ষয়। সেই সময় আহত হন তিনি। আপতত হাঁটুতে ব্রেস পরে শ্যুটিং করছেন। আপতত অ্যাকশন দৃশ্যের শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। হাঁটুতে ব্রেস বেঁধে ক্লোজ আপ শট দিচ্ছেন নায়ক, যাতে স্কটল্যান্ড শেডিউল শেষ করতে কোনও অসুবিধা না হয় তা নিশ্চিত করতে মরিয়া অক্ষয় স্যার’। 

এর আগে পরিচালক আলি আব্বাস জাফর সোশ্যাল মিডিয়ায় ছবির আপডেট শেয়ার করে লিখেছেন, ‘রিয়েল লোকেশন রিয়েল স্টান্ট পারফর্ম করার চেয়ে বেশি সন্তোষজনক আর কিছু হতে পারে না। বন্দুক… ট্যাঙ্ক… গাড়ি… বিস্ফোরণ.. অন্যতম সেরা টেকনিক্যাল ক্রু স্কটল্যান্ডের’। শ্যুটিংয়ে সবরকম সুরক্ষা মেনেই কাজ করেন তারকারা, তবুও কখন কখনও দুর্ঘটনার শিকার হতে হয়। 

শুরু থেকেই দুর্ভাগ্য পিছু ছাড়ছে না এই ছবির। এর আগে গত ফেব্রুয়ারিতে মুম্বইয়ে ছবির শ্যুটিং চলাকালীন সেটে যাওয়ার পথে রূপটান শিল্পী শ্রবণ বিশ্বকর্মা চিতাবাঘের হামলার শিকার হন। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। অক্ষয়-টাইগারের দ্বৈরত পর্দায় দেখতে উৎসাহী সিনেপ্রেমীরা। এই ছবিতে অক্ষয়, টাইগার ছাড়াও দক্ষিণী অভিনেতা পর পৃথ্বীরাজ সুকুমারণকেও দেখা যাবে। থাকছেন জাহ্নবী কাপুরও। 

বায়োস্কোপ খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.