বাংলা নিউজ > বায়োস্কোপ > সমকামী চরিত্রে অভিনয় করাকালীন ঝামেলা করেছিলেন রাজকুমার-ভূমি? ফাঁস করলেন পরিচালক
রাজকুমার রাও-ভূমি পেদনেকর।
রাজকুমার রাও-ভূমি পেদনেকর।

সমকামী চরিত্রে অভিনয় করাকালীন ঝামেলা করেছিলেন রাজকুমার-ভূমি? ফাঁস করলেন পরিচালক

  • রাজকুমার-ভূমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন ‘বাধাই দো’ ছবির পরিচালক হর্ষবর্ধন কুলকার্নি।

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজকুমার রাও এনং ভূমি পেদনেকরের আসন্ন সিনেমা ‘বাধাই দো’-এর ট্রেলার।ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রাজকুমার এবং ভূমি। ছবিতে রাজকুমার রাওকে এক পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রের নাম শার্দুল। অন্যদিকে, ভূমি পেদনেকরকে দেখা যাবে স্কুলের পিটি শিক্ষকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সুমি। ছবির চরিত্র অনুযায়ী নায়ক-নায়িকা দুজনেই সমকামী। সমাজের চোখে ধুলো দিতে, দুই সমকামী বিয়ে করতে চায় একে অপরকে। বিয়ের পর নিজেদের পার্টনারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার প্ল্যান রয়েছে তাঁদের। ছবির প্রযোজনায় জঙ্গলি পিকচার্স। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার দেখে হইচই শুরু হয়েছে নেটপাড়ায়। এবার এই ছবি এবং রাজকুমার-ভূমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন ছবির পরিচালক হর্ষবর্ধন কুলকার্নি।

ই টাইমস-কে দেওয়া এক সাক্ষাতকারে তিনি জানালেন 'বাধাই দো' ট্রেলার দেখে যেভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছে দর্শক, তা দেখে অভিভূত তিনি। তাঁর দাবি, এখনও যেভাবে সোশ্যাল মিডিয়ায় তাঁর এই ছবির ট্রেলার অন্যতম ট্রেন্ডিং বিষয় হিসেবে রয়েছে, তা এককথায় দারুণ।

রাজকুমার রাও এবং ভূমি পেদনেকরের প্রসঙ্গে পরিচালক বলেন, 'সত্যি বলতে কী এই দু'জনের কথা ভেবে মোটেই এই ছবির চিত্রনাট্য লিখিনি আমি। তবে যদি জিজ্ঞেস করেন জোর গলায় বলতে পারি, ওঁদের দু'জনের থেকে বেশি ভালো কেই এই দুই চরিত্র ফুটিয়ে তুলতে পারতেন না। রাজ তো অসাধারণ একজন অভিনেতা। ওঁর অভিনীত প্রতিটি ছবিতে নিজের দক্ষ অভিনয়ের ছাপ রেখেছে ও। আর এই ছবির জন্য অল্প সময়ের মধ্যে যেভাবে নিজের ফিজিক্যাল ট্রান্সফর্মেশন ঘটিয়েছিল ও, তা সত্যিই কুর্ণিশের যোগ্য।আর একটি কথা, এই সমকামী চরিত্রে অভিনয় করার সময়ে একমুহূর্তের জন্যেও কোনওরকম অসন্তোষ প্রকাশ করেননি এঁরা। সামান্য গাঁইগুঁইও শোনা যায়নি তাঁদের তরফে।'

ভূমির ব্যাপারেও কথা বলতে গিয়ে নিজের উচ্ছ্বাস লুকোননি হর্ষবর্ধন। তাঁর কথায়, 'গোটা ছবিতে যেভাবে একমাত্রায় অভিনয় করে গিয়েছেন ভূমি তা সত্যিই অসাধারন। দারুণ ব্যালেন্স করেছেন। তাঁর অভিনয়ের তারের মাত্রা একটু এদিক ওদিক হলেই হয় চরিত্রটিকে হয় একেবারে অত্যন্ত সংবেদনশীল কোনও মানুষ মনে হত অথবা রুক্ষ। তা যে শেষপর্যন্ত হয়নি সে বিষয়ে আমি নিশ্চিত।'

প্রসঙ্গত, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’এর সিক্যুয়াল এই ছবি। ‘বাধাই দো’-এর গল্প একেবারেই অন্য ধরনের হতে চলেছে। ছবিতে অভিনয় করেছেন সীমা পাহোয়া, শিবা চাড্ডা, লাভলিন মিশ্রা, নিতিশ পাণ্ডে, শশী ভূষণের মতো দুঁদে অভিনেতারা। আগামী ১১ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন