বাংলা নিউজ > বায়োস্কোপ > Badhaai Do: দুই বিপরীত লিঙ্গর সমকামীর বিয়ে, আছে সিক্রেট প্ল্যান! টুইস্ট ট্রেলারে
বাধাই দো ট্রেলার
বাধাই দো ট্রেলার

Badhaai Do: দুই বিপরীত লিঙ্গর সমকামীর বিয়ে, আছে সিক্রেট প্ল্যান! টুইস্ট ট্রেলারে

  • সমকামিতার সিক্রেট, কমেডি উঠে এসেছে ‘বাধাই দো’-এর ট্রেলারে-

মুক্তি পেল রাজকুমার রাও এনং ভূমি পেদনেকরের আসন্ন সিনেমা ‘বাধাই দো’-এর ট্রেলার। ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রাজকুমার এবং ভূমি। ছবিতে রাজকুমার রাওকে এক পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রের নাম শার্দুল। অন্যদিকে, ভূমি পেদনেকরকে দেখা যাবে স্কুলের পিটি শিক্ষকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সুমি। 

ট্রেলারে দেখা যাচ্ছে, পিটি টিচার ভূমির বয়স বেড়ে যাচ্ছে। তাই বাড়ি থেকে বিয়ে করার জন্য তাঁকে চাপ দিচ্ছে। পুলিশ রাজকুমার বিয়ে করতে চায় পিটি টিচারকে। আর সেখানেই টুইস্ট। ছবির চরিত্র অনুযায়ী নায়ক-নায়িকা দুজনেই সমকামী। সমাজের চোখে ধুলো দিতে, দুই সমকামী বিয়ে করতে চায় একে অপরকে। বিয়ের পর নিজেদের পার্টনারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার প্ল্যান রয়েছে তাঁদের। ছবির প্রযোজনায় জঙ্গলি পিকচার্স।

ট্রেলার শেয়ার করে সামাজিক মাধ্যমে ভূমি ও রাজকুমার লিখেছেন, ‘এটা এমনই একটি ছবি, যেটা আমাদের কেরিয়ারে ঘটেছে। আমাদের হৃদয়ে স্পর্শ করেছে। এতটাই স্পর্শ করেছে, যে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। কিছু জার্নি সারাজীবন মনে থেকে যায়। এটাও সেই রকমই। ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি’। 

‘বাধাই দো’-এর পরিচালনায় হর্ষবর্ধন কুলকার্নি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’এর সিক্যুয়াল এই ছবি। ‘বাধাই দো’-এর গল্প একেবারেই অন্য ধরনের হতে চলেছে। ছবিতে অভিনয় করেছেন সীমা পাহোয়া, শিবা চাড্ডা, লাভলিন মিশ্রা, নিতিশ পাণ্ডে, শশী ভূষণের মতো দুঁদে অভিনেতারা। আগামী ১১ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

 

 

বন্ধ করুন