বাংলা নিউজ > বায়োস্কোপ > Badhaai Do: সিক্রেট যেন ফাঁস না হয়, ফার্স্ট লুকে ঠোঁট চাপাচাপি রাজকুমার-ভূমির!
‘বাধাই দো’ ফার্স্ট লুক
‘বাধাই দো’ ফার্স্ট লুক

Badhaai Do: সিক্রেট যেন ফাঁস না হয়, ফার্স্ট লুকে ঠোঁট চাপাচাপি রাজকুমার-ভূমির!

  • কাল মুক্তি পাচ্ছে ছবির ট্রেলার।

বিয়ের পর পরই গত বছর নতুন ছবির ঘোষণা করেছিলেন অভিনেতা রাজকুমার রাও। নাম 'বাধাই দো'। ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রাজকুমার এবং ভূমি পেদনেকর। মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে নতুন ছবির ফার্স্ট লুক শেয়ার করলেন রাজকুমার-ভূমি।

'বাধাই দো'র ফার্স্ট লুক শেয়ার করে রাজকুমার লেখেন, 'কাল আসছে ছবির ট্রেলার। কাল আমাদের অভিনন্দন জানাবেন। যাই হোক আজকেও অভিনন্দন জানাতে চাইলে জানাতে পারেন। আর গোপন রাখতে পারছি না। আগামীকাল মুক্তি পাবে 'বাধাই দো'-এর ট্রেলার।' রাজকুমার এবং ভূমিকে তাঁদের ছবির লুকে দেখা মিলেছে। একে অপরের ঠোঁট চেপে রেখেছেন তাঁরা। যেন সিক্রেট ফাঁস হওয়ার থেকে একে অপরকে আটকে রাখতে চাইছেন।

ভূমি ছবির ফার্স্ট লুক শেয়ার করে লেখেন, 'আগামীকাল তো সমস্ত গোপনীয়তাই ফাঁস হয়ে যাবে। কারণ আগামীকাল মুক্তি পাবে 'বাধাই দো' ছবির ট্রেলার। আর আমরা আসছি সিনেমাহলে। আমি খুবই উচ্ছ্বসিত।' ফার্স্ট লুকের পাশাপাশি একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।

‘বাধাই দো’-এর গল্প একেবারেই অন্য ধরনের হতে চলেছে। ছবিতে রাজকুমার রাওকে এক পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রের নাম শার্দুল। অন্যদিকে, ভূমি পেদনেকরকে দেখা যাবে স্কুলের পিটি শিক্ষকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সুমি। ‘বাধাই দো’ পরিচালনায় হর্ষবর্ধন কুলকার্নি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’এর সিক্যুয়াল এই ছবি। 

 

বন্ধ করুন