বাংলা নিউজ > বায়োস্কোপ > বুকচেরা জ্যাকেটে লাগানো রঙিন প্রজাপতি, স্ত্রীর রূপের ছটায় বেসামাল নিকও!

বুকচেরা জ্যাকেটে লাগানো রঙিন প্রজাপতি, স্ত্রীর রূপের ছটায় বেসামাল নিকও!

বোল্ড অবতারে লেন্সবন্দি প্রিয়াঙ্কা

বোল্ড অবতারে বাফটার মঞ্চে লেন্সবন্দি প্রিয়াঙ্কা। নায়িকার আগুন অবতারে কুপোকাত স্বামী নিক জোনাস। 

সাহসী পোশাকে বরাবরই অভ্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। রবিবার ৭৪-তম বাফটার আসরে উপস্থিত ছিলেন নিক-প্রিয়াঙ্কা। অনুষ্ঠানে উপস্থাপক হিসাবে হাজির হন দেশি গার্ল। রেড কার্পেট লুক ছাড়াও প্রিয়াঙ্কার আরও একটি বাফটা লুক প্রকাশ্যে এসেছে। সেখানে কালো পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিতে বুক চেরা কালো জ্যাকেটে লাগানো রঙ বাহারি প্রজাপতি, সঙ্গে কালো রঙের প্যান্ট। আন্তর্জাতিক লেবেল লাক্সারিল এবং বুলগারি-র পোশাক ও অ্যাকসেসারিজে এইভাবেই সেজে উঠেছিলেন প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করা মাত্রই লাইক আর কমেন্টের বন্যা। প্রথমেই প্রিয়াঙ্কার এই ছবিতে আগুনের ইমোজি যোগ করে দেন নিক জোনাস। স্ত্রীর রূপে মন্ত্রমুগ্ধ নিক তা স্পষ্ট, মার্কিন পপতারকার এই অভিব্যক্তিতে। 

প্রিয়াঙ্কার ‘সেক্সি’ আর ‘বোল্ড’ ছবিতে ক্লিনবোল্ড অনুরাগীরা। অনেকেই লিখেছেন, ‘দেরি না করে এক্ষুনি লন্ডন ফায়ার ব্রিগেডকে খবর দেওয়া হোক’। 

রবিবার বাফটার রেড কার্পেটে স্পেনের জনপ্রিয় ফ্যাশন লেবেল Pertegaz-এর ফল/ উইন্টার রানওয়ে কালেকশনের পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। সুতো দিয়ে ফুলের কাজ করা লাল জ্যাকেট আর হাই ওয়েস্ট সাদা ট্রাউসারে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। বন্ধগলা জ্যাকেটের নীচের দিকটা সম্পূর্ণ চেরা। অন্যদিকে জর্জিয়ো আরমানির টাক্সিডোতে সেজে স্ত্রী প্রিয়াঙ্কার হাত ধরে বাফটার লাল গালিচায় শোভা বাড়ালেন মার্কিন পপ তারকা নিক। দুজনের রসায়ন ফের একবার চোখ টানল আন্তর্জাতিক মিডিয়ার।

বাফটার লাল গালিচায় নিয়াঙ্কা 
বাফটার লাল গালিচায় নিয়াঙ্কা  (via REUTERS)

রেড কার্পেটে এর আগেও বহুবার সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন প্রিয়াঙ্কা। ফ্যাশন আর স্টাইলের ব্যাপারে সত্যিই অনন্যা তিনি, এদিন ফের একবার একথা প্রমাণ করে দিলেন দেশি গার্ল।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.