বাংলা নিউজ > বায়োস্কোপ > বুকচেরা জ্যাকেটে লাগানো রঙিন প্রজাপতি, স্ত্রীর রূপের ছটায় বেসামাল নিকও!
বোল্ড অবতারে লেন্সবন্দি প্রিয়াঙ্কা
বোল্ড অবতারে লেন্সবন্দি প্রিয়াঙ্কা

বুকচেরা জ্যাকেটে লাগানো রঙিন প্রজাপতি, স্ত্রীর রূপের ছটায় বেসামাল নিকও!

  • বোল্ড অবতারে বাফটার মঞ্চে লেন্সবন্দি প্রিয়াঙ্কা। নায়িকার আগুন অবতারে কুপোকাত স্বামী নিক জোনাস। 

সাহসী পোশাকে বরাবরই অভ্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। রবিবার ৭৪-তম বাফটার আসরে উপস্থিত ছিলেন নিক-প্রিয়াঙ্কা। অনুষ্ঠানে উপস্থাপক হিসাবে হাজির হন দেশি গার্ল। রেড কার্পেট লুক ছাড়াও প্রিয়াঙ্কার আরও একটি বাফটা লুক প্রকাশ্যে এসেছে। সেখানে কালো পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিতে বুক চেরা কালো জ্যাকেটে লাগানো রঙ বাহারি প্রজাপতি, সঙ্গে কালো রঙের প্যান্ট। আন্তর্জাতিক লেবেল লাক্সারিল এবং বুলগারি-র পোশাক ও অ্যাকসেসারিজে এইভাবেই সেজে উঠেছিলেন প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করা মাত্রই লাইক আর কমেন্টের বন্যা। প্রথমেই প্রিয়াঙ্কার এই ছবিতে আগুনের ইমোজি যোগ করে দেন নিক জোনাস। স্ত্রীর রূপে মন্ত্রমুগ্ধ নিক তা স্পষ্ট, মার্কিন পপতারকার এই অভিব্যক্তিতে। 

প্রিয়াঙ্কার ‘সেক্সি’ আর ‘বোল্ড’ ছবিতে ক্লিনবোল্ড অনুরাগীরা। অনেকেই লিখেছেন, ‘দেরি না করে এক্ষুনি লন্ডন ফায়ার ব্রিগেডকে খবর দেওয়া হোক’। 

রবিবার বাফটার রেড কার্পেটে স্পেনের জনপ্রিয় ফ্যাশন লেবেল Pertegaz-এর ফল/ উইন্টার রানওয়ে কালেকশনের পোশাকে সেজেছিলেন প্রিয়াঙ্কা। সুতো দিয়ে ফুলের কাজ করা লাল জ্যাকেট আর হাই ওয়েস্ট সাদা ট্রাউসারে পাওয়া গেল প্রিয়াঙ্কাকে। বন্ধগলা জ্যাকেটের নীচের দিকটা সম্পূর্ণ চেরা। অন্যদিকে জর্জিয়ো আরমানির টাক্সিডোতে সেজে স্ত্রী প্রিয়াঙ্কার হাত ধরে বাফটার লাল গালিচায় শোভা বাড়ালেন মার্কিন পপ তারকা নিক। দুজনের রসায়ন ফের একবার চোখ টানল আন্তর্জাতিক মিডিয়ার।

বাফটার লাল গালিচায় নিয়াঙ্কা 
বাফটার লাল গালিচায় নিয়াঙ্কা  (via REUTERS)

রেড কার্পেটে এর আগেও বহুবার সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন প্রিয়াঙ্কা। ফ্যাশন আর স্টাইলের ব্যাপারে সত্যিই অনন্যা তিনি, এদিন ফের একবার একথা প্রমাণ করে দিলেন দেশি গার্ল।

বন্ধ করুন