বাংলা নিউজ > বায়োস্কোপ > Bagha Jatin Trailer: ‘জন্মেছিল একটি বাঘ…’, বাঘা যতীনের বীরগাথা নিয়ে পুজোর লড়াইয়ে দেব, দেখুন ট্রেলার

Bagha Jatin Trailer: ‘জন্মেছিল একটি বাঘ…’, বাঘা যতীনের বীরগাথা নিয়ে পুজোর লড়াইয়ে দেব, দেখুন ট্রেলার

দেবের পুজো রিলিজ বাঘা যতীন 

Bagha Jatin Trailer: এবার পুজোয় লড়াইয়ে সামিল দেব। বিপ্লবী বাঘা যতীন বা যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের বায়োপিক নিয়ে হাজির হচ্ছেন তারকা। মুক্তির ১০ দিন আগে সামনে এল ট্রেলার। 

গত বছর পুজোয় ‘কাছের মানুষ’ নিয়ে হাজির হয়েছিলেন দেব। আর চলতি বছর বাঙালির ‘কাছের মানুষ’ যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের বীরগাথা নিয়ে পর্দায় হাজির দেব। নায়কের শেষ ছবি ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ বক্স অফিসে মোটের উপর ভলো ব্যবসা করেছে ঠিকই কিন্তু কাঙ্খিত সাফল্য পায়নি। ‘প্রজাপতি’র পর আরও এক ব্লকবাস্টারের খোঁজে টলি নায়ক।

আগামী ১৯শে অক্টোবর মহাপঞ্চমীতে মুক্তি পাবে ‘বাঘা যতীন’। হাতে মাত্র ১০ দিন। সোমবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। শুরুতেই উঠে এল বাঘা যতীনের খালি হাতে বাঘ মারার গল্প, যদিও দেবের মুখ সংলাপ শোনা গেল- ‘প্রাণী হত্যা যে মহাপাপ…. ভুল করেছিলাম’। ইতিহাসের পাতা থেকে ব্রিটিশ রাজের বিরুদ্ধে বাংলার সশস্ত্র বিপ্লবী আন্দোলনের বাস্তব কাহিনি এবার পর্দায় তুলে ধরলেন পরিচালক অরুণ রায়। এই জঁরের ওস্তাদ তিনি তা আগে বহুবার বুঝিয়েছেন পরিচালক। এর আগে বিনয়, বাদল ও দীনেশের সংগ্রাম পর্দায় তুলে ধরেছেন অরুণ রায়।

কিংসফোর্ডকে হত্যার চক, আলিপুর বোমা মামলা, বুড়িবালামের যুদ্ধ— ইতিহাসের বইয়ের পাতা থেকে এবার রুপোলি পর্দায়। ধুতি, পাঞ্জাবি কোটে এক বঙ্গসন্তান ব্রিটিশ সম্রাজ্যের ভিত কাঁপিয়ে দিয়েছিল, সেই বাঘা যতীনের মুখে একাধিক মারকাটারি সংলাপ উঠে এল ট্রেলারে। দৃঢ় কন্ঠে বাঘা যতীন জানায়, ‘আমি যে পথে হাঁটছি, সেই পথ শেষ হয় মৃত্যুতে’, আবার কখনও তাঁর অঙ্গীকার- ‘আমরা মরবো, তবেই এ দেশ জাগবে’।

পরিবারের ঊর্ধ্বে দেশকে জায়গা দিয়েছিলেন বাঘা যতীন। নিজের উত্তরপ্রজন্মকে স্বাধীন মাতৃভূমি উপহার দিতে। তবে ট্রেলারে স্বল্পমাত্রায় চোখে পড়ল স্ত্রী ইন্দুবালার সঙ্গে বাঘা যতীনের রসায়ন। ইন্দুবালার চরিত্রে এই ছবিতে রয়েছেন নবাগতা সৃজা দত্ত। 

ক্ষুদিরাম বোস থেকে রাসবিহারী বসু, প্রায় ৯০ জন স্বাধীনতা সংগ্রামীর চরিত্র রয়েছে এই ছবিতে। খালি হাতে বাঘ মেরেছিলেন বাঘাযতীন, ভিএফএক্স-এর মাধ্যমে ফুটে উঠবে সেই লড়াই। যার জন্য নাকি বিরাট অঙ্কের টাকা খরচ করেছেন প্রযোজক দেব। যার ঝলকও রয়েছে ছবির ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারে। 

এর আগে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দর্শক দেখেছেন দেবকে, ফের একবার বায়োপিকে টলিউডে প্রিয় সুপারস্টার। নায়কের কথায়, এই ছবিতে অ্যাকশন হিরো হয়ে ফিরবেন তিনি। ছবির মিউজিক ইতিমধ্যেই নজর কাড়ছে। অরিজিৎ সিং থেকে রূপম ইসলাম, বাঘা যতীন-এ কন্ঠ দিয়েছে সঙ্গীত জগতের তাবড় শিল্পীরা। দেব, সৃজা ছাড়াও এই ছবিতে অনান্য চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীর, সামিউল ইসলামরা। ১৯শে অক্টোবর বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে বাঘা যতীন।

 

বায়োস্কোপ খবর

Latest News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.