বাড়ি > বায়োস্কোপ > করোনার ঢুকে পড়ল ‘বাহুবলী’ নায়িকা তামান্নার বাড়িতে, আক্রান্ত অভিনেত্রীর বাবা-মা
করোনা আক্রান্ত তমান্নার বাবা-মা (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আক্রান্ত তমান্নার বাবা-মা (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার ঢুকে পড়ল ‘বাহুবলী’ নায়িকা তামান্নার বাড়িতে, আক্রান্ত অভিনেত্রীর বাবা-মা

  • যদিও তামান্না ভাটিয়ার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। 

ফের করোনার থাবা বলিউডে। আক্রান্ত অভিনেত্রী তামান্না ভাটিয়ার বাবা,মা। ইনস্টাগ্রাম পোস্টে বাবা-মা'র কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন তামান্না। যদিও নায়িকা এবং তাঁর স্টাফেদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। 

তামান্না লেখেন, ‘আমার বাবা,মায়ের মধ্যে করোনার সামান্য উপসর্গ ছিল এই সপ্তাহে, সেই কারণে সতর্কতা স্বরূপ বাড়ির সকলে করোনা পরীক্ষা করাই। রেজাল্ট এসে গিয়েছে, এবং দুর্ভাগ্যবশত আমার বাবা-মা’র রিপোর্ট পজিটিভ। ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়েছে এবং আমরা সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করছি ও করোনা সংক্রান্ত সব নির্দেশিকা মানা হচ্ছে'।

তামান্না জানান, তাঁর এবং বাড়ির সমস্ত স্টাফেদের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি তাঁর বাবা-মা'র দ্রুত আরোগ্যের জন্য অনুরাগীদের প্রার্থনা করতে বলেছেন এবং আশ্বস্ত করেছেন চিন্তার কোনও কারণ নেই। 

এর আগে বলিউডে বচ্চন পরিবারে করোনা হানা দিয়েছিল। আক্রান্ত হয়েছিলেন অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা। এছাড়াও অনুপম খেরে মা,ভাই এবং বৌদিও করোনা আক্রান্ত হয়েছিল। তবে আপতত সকলেই সেরে উঠেছেন। এছাড়াও এপ্রিল মাসে গায়িকা কনিকা কাপুরের করোনা আক্রান্ত হয়েছিলেন।

View this post on Instagram

Happy birthday papa bear ❤️❤️❤️

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks) on

তামান্নাকে এরপর দেখা যাবে বোলে চুড়িয়া ছবিতে, যেখানে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে জুটি বেঁধেছেন তামান্না। এছাড়াও নায়িকার হাতে রয়েছে তেলুগু ছবি সিটিমার এবং দ্যাট ইজ মহালক্ষ্মী। 

বন্ধ করুন