বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP কাণ্ডে অভিযুক্ত চ্যানেলে বিজ্ঞাপন বন্ধ করল বাজাজ,পার্লে, খুশি বলিউড
ফাইল ছবি
ফাইল ছবি

TRP কাণ্ডে অভিযুক্ত চ্যানেলে বিজ্ঞাপন বন্ধ করল বাজাজ,পার্লে, খুশি বলিউড

  • চাপের মুখে পড়ল অভিযুক্ত চ্যানেলগুলি। 

সম্প্রতি ফেক টিআরপি কাণ্ডের জল্পনায় ফের উত্তপ্ত বাণিজ্য নগরী। আর এই আবহেই এবার অভিযুক্ত চ্যানেল গুলিতে নিজেদের বিজ্ঞাপন প্রদর্শন বন্ধের সিদ্ধান্ত নিলো ভারতের অন্যতম দুই মার্কেট জায়ান্ট বাজাজ এবং পারলে। ইতিমধ্যেই বলি মহলের তরফে এই পদক্ষেপকে অভিনন্দন জানানো হয়েছে। ইতিমধ্যেই মানবিক ভাবমূর্তির প্রতিফলনের জন্য টুইটে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর এবং কঙ্কনা সেন শর্মা।

ইন্ডিয়ান সিভিল লিবার্টিজ ইউনিয়নের একটি টুইটের প্রেক্ষিতে স্বরা লেখেন , ' থ্রী চিয়ার্স ফর পারলে। এই জাতীয় নিউজ চ্যানেলের মাধ্যমে সমাজের মধ্যে বিষাক্ত বাতাবরণ ছড়িয়ে দেওয়া হয় , সম্প্রীতির পরিবর্তে ভেদাভেদের বার্তা প্রচার করা হয়। বাজাজ ও পার্লের এই পদক্ষেপকে স্বাগত জানাই । ' প্রায় একই সুরে সুর মেলান অপর্ণা কন্যাও।

পার্লের সিনিয়র ক্যাটাগরি প্রধান কৃষ্ণরাও বুদ্ধা জানান লাইভ মিন্টকে জানান , ফেক টিআরপি কাণ্ডে জড়িত চ্যানেলে আমরা চাইনা আমাদের বিজ্ঞাপন প্রচারিত হোক। অনেক হয়েছে , এবার সময় এসেছে সবাই মিলে এগিয়ে এসে এই দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। আমি সকলকেই এই পদক্ষেপে সামিল হতে অনুরোধ করছি , তাহলেই এই চ্যানেল গুলির কাছে যথাযথ বার্তা পৌঁছাবে। ওদের বোঝা উচিৎ , এবার অন্তত কন্টেন্ট পরিবর্তনের সময় এসেছে। '

বাজাজ অটোর ম্যানেজিং ডিরেক্টর রাজীব বাজাজ জানিয়েছেন আমাদের সংস্থা দীর্ঘদিন মার্কেটে রয়েছে। আমরা ব্যবসায়ী প্রতিষ্ঠান হলেও সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। কোনও ভাবেই বিভাজনের বিষবাস্প ছড়ানো এই তিনটি চ্যানেলে আমাদের কোনও বিজ্ঞাপন সম্প্রচারিত হবেনা। '

সম্প্রতি মুম্বই পুলিশ কমিশনার পরম বীর সিং দাবি করেন , রিপাবলিক টিভি এবং বাকি দুটি মারাঠি চ্যানেল টিআরপি রেটিংয়ে কারসাজি করছে। তারপরেই দুটি বড় কর্পোরেট সংস্থার এই সিদ্ধান্ত। 

বন্ধ করুন