বাংলা নিউজ > বায়োস্কোপ > স্নানপোশাকে উন্মুক্ত বুকের খাঁজ, 'বালিকা বধূ'-র নয়া অবতার দেখে হাঁ নেটপাড়া
মলদ্বীপের সমুদ্র সৈকতে অভিকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মলদ্বীপের সমুদ্র সৈকতে অভিকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

স্নানপোশাকে উন্মুক্ত বুকের খাঁজ, 'বালিকা বধূ'-র নয়া অবতার দেখে হাঁ নেটপাড়া

  • এবার 'বালিকা বধূ'-র সাজপোশাক ছেড়ে সম্পূর্ণ নয়া অবতারে ক্যামেরার লেন্সের সামনে নিজেকে মেলে ধরলেন অভিকা গোর। 

মিষ্টি হাসি, লেহেঙ্গা চোলির সঙ্গে মাথায় দেওয়া ঘোমটা এবং গা ভর্তি ভারি ভারি গয়না। 'বালিকা বধূ' রুপী অভিকা গোর-কে এভাবেই প্রথম চেনা শুরু করেছিল দর্শকের দল। পর্দায় না দেখতে পেলেও টেলি-অভিনেত্রীর এই লুকটাই মনে করতে অভ্যস্ত ‘বালিকা বধূ’ ধারাবাহিকের দর্শকরা। তবে এখন আর তিনি সেই 'বালিকা' নেই। সময় পেরোনোর সঙ্গে সঙ্গে বড় হয়ে উঠেছেন তিনি। তাই এবার সেই সাজপোশাক ছেড়ে সম্পূর্ণ নয়া অবতারে ক্যামেরার লেন্সের সামনে নিজেকে মেলে ধরলেন তিনি। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এত বছরের চেনা 'আনন্দী'-র সঙ্গে এই অভিকাকে কিছুতেই মেলাতে পারছেন না তাঁরা।

সম্প্রতি, প্রেমিক মিলিন্দ চাদওয়ানির সঙ্গে মলদ্বীপে উড়ে গিয়েছেন অভিকা। ছুটি কাটানোই উদ্দেশ্য। সেখানে গিয়ে নিজের চিরাচরিত অবতারের খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন 'আনন্দী'। একাধিক স্নানপোশাকে সমুদ্র সৈকতে নিজেকে মেলে ধরেছেন তিনি। সেই পোশাকে সুস্পষ্ট তাঁর শরীরের খাঁজ, চড়াই উৎরাই। পোশাকের ফাঁক থেকে স্পষ্ট নিটোল বক্ষ যুগলের খাঁজও। কখনও সমুদ্রের নীল জলে জলকেলিতে ব্যস্ত আবার কখনও বা মলদ্বীপের সমুদ্রতটে আনমনেই নিজের শরীরে মাখছেন বালি। সেইসব ছবি কিংবা ভিডিওতে লাস্যময়ীর চোখের ঘন আবেদনও নজর এড়ায়নি নেটিজেনদের।

কেন শুধু মাত্র স্নান-পোশাকে দেখা যাচ্ছে অভিকাকে? নিজের সম্পর্কে চিরাচরিত ধারণা ভেঙে কি তবে পর্দায় নয়া অবতারে ফের দর্শকদের সামনে হাজির হবেন তিনি? নেটপাড়ার এক অংশের মত সেটাই। 

যদিও এইমুহূর্তে বি-টাউন থেকে বহু দূরে রয়েছেন তিনি। যদিও বর্তমানে মাঝেমধ্যেই নিজের প্রেমিকের সঙ্গে নানান মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন এই টেলি-সুন্দরী।

বন্ধ করুন