বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার জেরে কাজ নেই, সবজি বিক্রি করছেন ‘বালিকা বধূ’ পরিচালক !

করোনার জেরে কাজ নেই, সবজি বিক্রি করছেন ‘বালিকা বধূ’ পরিচালক !

আজমগড়ের রাস্তায় সবজি বিক্রি করছেন এই পরিচালক 

উত্তরপ্রদেশের আজমগড়ের রাস্তায় এখন সবজি ফেরি করে বেরাচ্ছেন পরিচালক রাম বৃক্ষ গওর।

হিন্দি টেলিভিশনের পর্দার অন্যতম আইকোনিক সিরিয়াল বালিকা বধূ। বছরের পর বছর ধরে দর্শকদের মনোরঞ্জনের পাশাপাশি এই সিরিয়ালের মাধ্যমে গুরুত্বপূর্ন সামাজিক বার্তাও ফুটে উঠেছে। এই সিরিয়ালের অন্যতম নেপথ্যের কারিগর আজ সবজি বিক্রেতা! করোনা সংকটে শ্যুটিং বন্ধ,হাতে কাজ নেই,তাই অভাবের তাড়নায় দিনগুজরানের জন্য সবজি বিক্রিকেই পেশা হিসাবে বেছে নিয়েছেন বালিকা বধূ ধারাবাহিকের অন্যতম পরিচালক রাম বৃক্ষ গওর । যদিও এই কাজের জন্য তিনি নিজে লজ্জিত নন বরং গর্বিত। গত ১৮ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন রাম, লকডাউন শুরুর ঠিক আগে মার্চ মাসে দেশের বাড়ি,আজমগড় ফিরে যান তিনি। 

আপতত যোগীর রাজ্য, উত্তরপ্রদেশের আজমগড়ের রাস্তায় রাস্তায় সবজি ফেরি করতে দেখা যাচ্ছে তাঁকে। লাইভ হিন্দুস্থানের রিপোর্ট অনুসারে, রামের বাবার পেশা সবজি বিক্রয়। তাই কাজ খুঁজে না পেয়ে, বাবার পেশাকেই আপতত আয়ের রাস্তা হিসাবে বেছে নিয়েছেন এই পরিচালক। লকডাউন শুরুর আগে একটি ফিল্মের প্রোজেক্ট নিয়ে কাজ করছিলেন তিনি, তবে করোনা পরিস্থিতির জেরে আপতত সেই কাজ বন্ধ রয়েছে। প্রযোজক জানিয়েছেন, আগামী এক বছর এই কাজ শুরু হওয়ার সম্ভবপর নয়, অগত্যা সবজি বিক্রি করেই ছেলের পড়াশোনার খরচ জোগাচ্ছেন তিনি। 

সংবাদ সংস্থা আইএএনএসকে তিনি জানান- ‘আমি এই ব্যবসার সঙ্গে ভালোভাবেই পরিচিত। আমার বাবা এই কাজ করেছেন দীর্ঘদিন। তাই আপতত ঠেলা গাড়িতে আমি সবজি বিক্রি করছি। আমার কোনও লজ্জা বা দুঃখ নেই। মুম্বইতে আমার নিজের বাড়ি রয়েছে। আমি নিশ্চয় সেখানে ফিরব। এবং কাজ শুরু করব। এখানে অন্য কোনও কাজের সুযোগ নেই। তাই এই কাজ বেছে নিয়েছি’।

কুছ তো লোগ কহেঙ্গে,সুজাতার মতো হিট ধারাবাহিকের পরিচালকদের টিমে কাজ করেছেন তিনি। এছাড়াও বেশকিছু বলিউড ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন রাম বৃক্ষ গওর। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Health Tips: চা খাওয়া বন্ধ করলে শরীরের কী হবে? কিশোরের গানের নেশায় ভাসাতে আসছেন 'আরজে' শান, কোথায়? প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? বিজেপিতে যোগ দিলেন কৌস্তভ বাগচী, বিকল্প শক্তির সন্ধানে গেলেন গেরুয়া শিবিরে‌ খাবারের আগেই পাতে নুন? দ্বিগুণ হারে আয়ু কমতে পারে! নতুন তথ্য দিল WHO ম্যাচে নিষিদ্ধ ড্রাগ সেবন, অভিযোগ প্রমাণিত হতেই চার বছরের জন্য নির্বাসিত পোগবা ৫ বছরের দাম্পত্যে ইতি, সোহমের সঙ্গে প্রেমচর্চা, দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি? ডাবলিনে মধুচন্দ্রিমা হয় পরম-পিয়ার! অনুপম-প্রশ্মিতাও কি সেই পথেই হাঁটছেন? বাংলায় পা রেখে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস–উদ্বোধন মোদীর, নির্বাচনের জের লক্ষ্মী কাকিমার সেটে প্রেম, সেই স্বর্ণ-অর্পিতার বাড়িতে হাজির অপরাজিতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.