বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের মৃত্যুশোক বলিউডে! হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা অমিত মিস্ত্রী
প্রয়াত অমিত মিস্ত্রী
প্রয়াত অমিত মিস্ত্রী

ফের মৃত্যুশোক বলিউডে! হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা অমিত মিস্ত্রী

  • চলে গেলেন 'বন্দিশ ব্যান্ডিটস' খ্যাত অভিনেতা অমিত মিস্ত্রী।

মৃত্যুশোকের ধাক্কা কিছুতেই কাটিয়ে উঠতে পারছে না বি-টাউন। গতকাল (বৃহস্পতিবার) রাতে সংগীত পরিচালক শ্রবণ রাঠোরের মৃত্যুর পর কয়েক ঘন্টা যেতে না যেতেই এবার সামনে এল আরও এক শিল্পীর মৃত্যু সংবাদ। চলে গেলেন জনপ্রিয় অভিনেতা অমিত মিস্ত্রী। শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিন্দি টেলিভিশন তথা চলচ্চিত্রের এই নামী চরিত্রাভিনেতা।

সম্প্রতি আমাজন প্রাইমের হিট শো 'বন্দিশ ব্যান্ডিটস'-এ দেখা মিলেছিল অমিত মিস্ত্রীর। এদিন সিনটা-র তরফে অমিত মিস্ত্রীর মৃত্যু সংবাদ জানানো হয়। ২০০৪ সাল থেকে সিনে অ্যান্ড টেলিভিশন অ্যাসোশিয়েশনের সদস্য ছিলেন অমিত মিস্ত্রী। 

ক্যায়া ক্যাহনা, এক চাল্লিশ কি লাস্ট লোকাল,৯৯, শোর ইন দ্য সিটি,ইয়ামলা পাগলা দিওয়ানা, অ্যা জেন্টেলম্যানের মতো অজস্র বলিউড ছবিতে অভিনয় করেছেন এই গুজরাতি অভিনেতা।

গুজরাতি ছবি ও রঙ্গমঞ্চেও চুটিয়ে অভিনয় করতেন অমিত। রুপোলি পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। সোনি সবের ‘তেনালি রামা’, এবং ‘সাত ফেরো কি হেরা ফেরি’ ধারাবাহিকে অমিত মিস্ত্রীর প্রাণোচ্ছ্বল অভিনয় আজীবন মনে রাখবে দর্শক। 

অমিত মিস্ত্রীর এই আচমকা মৃত্যুতে শোকের ছায়া বিনোদুনিয়াতে। টুইট বার্তায় শোক প্রকাশ করেছেন করণ ভি গ্রোভার, কুরবা সৈয়ত, সদানন্দ কিরকিরেরা।

 

 

বন্ধ করুন