বাংলা নিউজ > বায়োস্কোপ > সুন্দরবনের কুমিরমারিতে ত্রাণ নিয়ে পৌঁছলেন পরমব্রত, অনুপম, ঋতব্রত, পিয়া-রা!
সাহায্যের হাত বাড়িয়ে দিল ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ এবং স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’।
সাহায্যের হাত বাড়িয়ে দিল ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ এবং স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’।

সুন্দরবনের কুমিরমারিতে ত্রাণ নিয়ে পৌঁছলেন পরমব্রত, অনুপম, ঋতব্রত, পিয়া-রা!

  • কলকাতা থেকে ত্রাণ আসছে জানতে পেরে জলমগ্ন রাস্তার ওপর সার দিয়ে দাঁড়িয়ে যায় অসংখ্য স্থানীয় মানুষ।

ঘূর্ণিঝড় ‘ইয়াস’-এর প্রভাবে বিপর্যস্ত সুন্দরবনের বেশকিছু অংশ। ভেঙে গিয়েছে বাড়ি, গ্রামে জল ঢুকে বাণভাসি গোটা এলাকা। সাহায্যের হাত বাড়িয়ে দিল ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ এবং স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। শনিবার কুমিরমারিতে পৌঁছে গেলেন টলি তারকা পরমব্রত চট্টোপাধ্যায়, অনুপম রায়, ঋতব্রত মুখোপাধ্যায়, পিয়া চক্রবর্তী এবং তন্ময় ঘোষ। সেখান থেকে ত্রাণবন্টন সোশ্যাল মিডিয়ায় লাইভ করেন অনুপম। জানান, ‘ইয়াস কলকাতা শহরে থাবা না বসালেও তছনছ করেছে গ্রামবাংলার উপকূল এলাকা। বিশেষ করে সুন্দরবন। নদীর জল উপচে ভেসে গিয়েছে বহু গ্রাম। তারই একটা কুমিরমারি। আমরা ত্রাণ নিয়ে সকাল থেকেই সেখানেই আছি।’

‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ এর আগেও প্রাকৃতিক দুর্যোগ, দুঃসময়ে জনসাধারণের পাশে দাঁড়িয়েছে। এই মঞ্চে যোগ দিয়েছেন অনুপম, পরমব্রত, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়ের মতো তারকারা। ত্রাণ বন্টনে হাত মিলিয়েছে পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। শুধুই কুমিরমারি নয়, ভেসেছে গোটা সুন্দরবন। নদীর জল ঢুকে পড়েছে গোটা এলাকায়। ভেসে গিয়েছে বাড়ি, গবাদি পশু, চাষের জমি, মাছ চাষের ভেরি। 

অভিনেতা পরমব্রতর অনুরোধ, সরকারের পাশাপাশি সমস্ত স্বেচ্ছাসেবী সংস্থাকে এগিয়ে এসে এই বিপর্যয়ে সুন্দরবনবাসীদের পাশে দাঁড়াতে হবে। তবেই তাঁরা আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন। সকলে এগিয়ে আসতে অনুরোধ করেছেন পিয়া চক্রবর্তীও।

বন্ধ করুন