বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: অগস্টে মা হওয়া পরীমনি প্রেগন্যান্সি নিয়ে দিলেন নতুন খবর, আছে নাকি গুড নিউজ?
প্রেগন্যান্সির সময়টা মিস করছেন পরীমনি। 

Pori Moni: অগস্টে মা হওয়া পরীমনি প্রেগন্যান্সি নিয়ে দিলেন নতুন খবর, আছে নাকি গুড নিউজ?

  • গত বছর থেকেই খবরে আছেন পরীমনি। কখনও মাদক মামলায় তো কখনও আবার হুট করে বিয়ে করে। আপাতত মাসখানেকের ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন একান্তে। 

মাসকয়েক আগেই মা হয়েছেন ঢাকাই সিনেমার চর্চিত অভিনেত্রী পরীমনি। আপাতত ছেলে রাজ্যর সঙ্গেই সময় কাটাচ্ছেন। তবে জানেন কি, খুব মন খারাপ এই নায়িকার। কারণ তিনি মিস করছেন প্রেগন্যান্সির সময়ের সেই মিষ্টি মুহূর্ত। 

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেন পরী। তাতে লেখেন, ‘ধুর ভালো লাগছে না। পেটের ভিতর কেউ নড়াচড়া করে না। আমি আমার গর্ভাবস্থার দিনগুলো মিস করছি।’ আর এই পোস্টে স্বামী অভিনেতা শরিফুল রাজকে ট্যাগও করেন তিনি। আর সেই থেকেই জল্পনা উঠল আবার মা হওয়ার কথা ভাবছেন বাংলাদেশের এই নায়িকা। 

গত বছর থেকেই খবরে আছেন পরীমনি। কখনও মাদক মামলায় তো কখনও আবার হুট করে বিয়ে করে। মাদকমামলায় জেলমুক্তির পর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন পরীমনি। তারিখটা ১১ অক্টোবর। সেখানেই পরিচয় ছবির নায়ক রাজের সঙ্গে। ঠিক ৭দিনের মাথায় বিয়ে করে নেন রাজকে। তারপর জানুয়ারিতে ঘটা করে সুখবর দেন বিয়ের। সঙ্গে মা হতে চলার খবরও। 

স্বামী রাজের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রেখেছেন রাজ্য। শরিফুল এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এখন নিজের সবটা সময় খুদেকেই দিচ্ছেন বাংলাদেশের নায়িকা। 

পরী আর রাজ্যর ব্যাপারে শরিফুল জানান, 'বাড়িতে সারাক্ষণ ছেলের সঙ্গেই সময় কাটান পরীমনি। বিছানায় শুয়ে ছেলের সঙ্গেই খেলা করেন। মাঝেমাঝে ছেলেকে রাজ্য রাজ্য বলে ডাকতে থাকে। ছেলে একটু তাকালেই পরীমনি পাগল হয়ে যায়। খুশিতে চিৎকার করতে থাকে। এত খুশি ওকে আগে কখনও দেখিনি। রাজ্যকে পেয়ে যেন সারা রাজ্যের খুশি পেয়ে গিয়েছে ও। আমার তো মনে হয় ও জীবনের সেরা সময় পার করছে এখন।

বন্ধ করুন