বাংলা নিউজ > বায়োস্কোপ > Apu-Shakib: ‘লাল শাড়ি পরে শাকিবকে প্রপোজ করেছিলাম’, প্রাক্তন বরের প্রেমে হঠাৎ কেন গদগদ অপু?
শাকিবকে প্রপোজ করা নিয়ে যা বললেন অপু। 

Apu-Shakib: ‘লাল শাড়ি পরে শাকিবকে প্রপোজ করেছিলাম’, প্রাক্তন বরের প্রেমে হঠাৎ কেন গদগদ অপু?

  • বাংলাদেশের জনপ্রিয় জুটি শাকিব-অপুর ডিভোর্স হয়েছে তাও বছর চার আগে। হঠাৎ কেন পুরনো কথা টেনে এনে গদগদ হচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী?

বাংলাদেশের একসময়ের চর্চিত জুটি ছিলেন শাকিব খান আর অপু বিশ্বাস। একসময় একসঙ্গে ছবি করে কাঁপাতেন ঢালিউডের সিনেমার দুনিয়া। যদিও লুকিয়ে বিয়ে করেছিলেন তাঁরা। একসময় নাটকীয় ভাবে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে হাজির হয়ে সকলকে চমকে দিয়েছিলেন। এখন পথ আলাদা দুজনের। মাঝে তো মুখ দেখাদেখিও বন্ধ ছিল। কিন্তু এখন পড়শি দেশে ছড়ানো গুজবে বিশ্বাস করলে মিল হওয়ার সম্ভাবনা আছে অপু আর শাকিবের। 

সম্প্রতি বেশ হাসি হাসি মুখে অপু বিশ্বাসকে বলতে শোনা গেল ‘আমি লাল শাড়ি পরে শাকিবকে প্রপোজ করেছিলাম’! আরপ তা শুনে অনেকেই অবাক হয়। প্রাক্তন স্বামীকে নিয়ে হঠাৎ সরব কেন এত। এখানেই শেষ নয়, কলকাতায় এসেছিলেন এক কাজে। আর সেখানে বিশ্বনাথ বসুর সঙ্গে দেখা হলে মুখ ফসকেই বলে বসেন, ‘শাকিবকে কি বলব বিশ্বনাথদা এসেছে?’

সঙ্গে বাংলাদেশের নায়িকা অপু এবার কলকাতায় আসার সময় ছেলেকে বাবার কাছে মানে শাকিবের কাছে রেখে এসেছিলেন। সে প্রসঙ্গে বলেছিলেন, ‘এবার ছেলেকে বাবার কাছে আছে। আমারও ভীষণ ভালো লাগছে। এর আগে ছেলেকে একা রেখে যেতে হত।’ এদিকে খবর শাকিবও দ্বিতীয় বিয়ের কথা ভাবছেন। তারপর থেকেই রটছে এমন যেন না হয় শাকিব দ্বিতীয় বিয়েটাও প্রথম বউকেই করে ফেললেন। 

কাজের সূত্রে ‘লালা শাড়ি’ নামে একটি সিনেমার প্রযোজমনা করছেন অপু। তিনি ওই ছবিতে অভিনয়ও করছেন। আর সেটা নিয়ে কথা বলার সময়েই আসলে ওঠে প্রপোজের প্রসঙ্গ। অপু বিশ্বাস বলেন, ‘লাল শাড়ি সব মেয়ের কাছেই  স্পেশ্যাল। যেমন বিয়ের সময় সবাই লাল শাড়ি পড়ে, লাল শাড়ি পরে প্রপোজও করে। আমিও লাল শাড়ি পরে শাকিবকে প্রপোজ করেছিলাম। বেবি শাওয়ারের সময়ও মা আমাকে লাল শাড়ি পড়িয়েছিল।’

২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে গোপন কথা ফাঁস করে দেন অপু। তার পাঁচ মাস পর অর্থাৎ ২০১৭ সালের ২২ নভেম্বর নানা অভিযোগ তুলে অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আইনিভাবে পথ আলাদা হয় দুজনের। 

 

বন্ধ করুন