বাংলা নিউজ > বায়োস্কোপ > পুলিশের সঙ্গে বিতর্কে জড়ালেন বাংলাদেশের অভিনেত্রী, মাঝরাতে নিয়ে যাওয়া হল থানায়

পুলিশের সঙ্গে বিতর্কে জড়ালেন বাংলাদেশের অভিনেত্রী, মাঝরাতে নিয়ে যাওয়া হল থানায়

অর্চিতা স্পর্শিয়া।

পুলিশের অভিযোগ অস্বীকার করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ওই অভিনেত্রী।

বিগত কয়েক মাস ধরে বাংলাদেশের অভিনেত্রীদের নিয়ে নানা বিতর্কিত খবর সামনে আসছে। পরীমনি তো ভারতের সংবাদমাধ্যমেও জায়গা করে নিয়েছেন নিজের বিতর্কের কারণে। এবার মাঝরাতে মদ খেয়ে দ্রুত গতিতে গাড়ি চালানোর জন্য আটক করা হল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াকে। পুলিশের দাবি, গত বৃহস্পতিবার রাতে যখন সেই গাড়ি আটকানো হয়, সেই সময়ে মদ্যপ ছিলেন স্পর্শিয়া ও তাঁর সঙ্গী। যদিও পুলিশের এই অভিযোগ অস্বীকার করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ওই অভিনেত্রী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঢাকার সাতমসজিদ রোডে দ্রুতগতিতে চলা একটা গাড়ি আটক করা হয়। সেখানে ড্রাইভার ও তাঁর পাশে বসে থাকা মহিলা মদ্যপ ছিলেন। এমনকী, পুলিশের সাথে খারাপ ব্যবহারও করেন গাড়ির চালক। মহিলা অভিনেত্রী স্পর্শিয়া ও সাথের পুরুষ বন্ধুটি বাংলাদেশের ব্যবসায়ী প্রাঙ্গণ দত্ত অর্ঘ্য। পরে তাঁরা ক্ষমা চাইলে, তাঁদের মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী জানান, ওই গাড়ি খুব জোরে চলছিল বলেই আটকানো হয়। রাত সাড়ে ৩টে নাগাদ থানা থেকে ছাড়া পান তাঁরা।

যদিও মদ্যপ থাকার ব্যাপারটা মানতে চাননি স্পর্শিয়া। এমনকী তাঁর দাবি গাড়ির স্পিড তখন ছিল ৬০। তবে এটা মেনে নিয়েছেন যে পুলিশের সাথে বচসা হয় চাঁর বন্ধু অর্ঘ্যর। সঙ্গে অভিনেত্রীর দাবি, তাঁদের থানায় ধরে নিয়ে যাওয়া হয়নি বরং নিজেরাই থানায় যেতে চেয়েছিলেন। সঙ্গে কেন তাঁকে আটক করা হয় ও মুচলেখায় সাইন করানো হয়, তা এখনও পরিষ্কারভাবে জানেন না বলেই জানান তিনি।

বন্ধ করুন