বাংলা নিউজ > বায়োস্কোপ > Hero Alom: সুন্দরবনে শ্যুটিং করলেন হিরো আলম, সঙ্গে ছিলেন রিয়া মণি, হইচই এপার বাংলায়

Hero Alom: সুন্দরবনে শ্যুটিং করলেন হিরো আলম, সঙ্গে ছিলেন রিয়া মণি, হইচই এপার বাংলায়

'গামছা দিয়া বান্ধিয়া মন' গানের শ্যুটিংয়ে সুন্দরবনে হিরো আলম

Hero Alom: দক্ষিণ ২৪ পরগণার কুলতলি ব্লকের গোপালগঞ্জ পঞ্চায়েতের কৈখালিতে একটি অ্যালবামের শ্যুটিং সারলেন হিরো আলম রিয়া মণি। নতুন ওই অ্যালবামের নাম 'গামছা দিয়া বান্ধিয়া মন'।

বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা হিরো আলমকে ঘিরে এপার বাংলায়ও চরম উন্মাদনা রয়েছে একাংশ ভক্তদের মধ্যে। সুন্দরবনে শ্যুটিং করলেন হিরো আলম। সঙ্গে ছিলেন সহ শিল্পী রিয়া মণি। দক্ষিণ ২৪ পরগণার কুলতলি ব্লকের গোপালগঞ্জ পঞ্চায়েতের কৈখালিতে একটি অ্যালবামের শ্যুটিং সারলেন তাঁরা। নতুন ওই অ্যালবামের নাম 'গামছা দিয়া বান্ধিয়া মন'।

এই অ্যালবামের গীতিকার শিল্পী অমর যাদব ও মনীষা নন্দী। সুরকার সমীর সান্যাল। মিউজিক ডিরেক্টর নিপাংশু দেব। পরিচালনায় সালাউদ্দিন গোলদার, সহকারী পরিচালনায় রাজিব ও সাকিব হাসান পিয়াদা। প্রযোজনায় জিও বাংলা টিভি ও হিরো আলম অফিশিয়াল।

আরও পড়ুন: বরফির সঙ্গে জুটি বাঁধছেন সাত্যকি! ইন্দ্রনীলের বদলে নতুন ধারাবাহিকে ঋত্বিক?

এ দিন শ্যুটিং শেষে হিরো আলম বলেছেন, ‘বাংলাদেশেও সুন্দরবন রয়েছে, শুনেছি ভারতেও সুন্দরবন রয়েছে। তাই আমি এই প্রথম ভারতের সুন্দরবনে শ্যুটিং করতে এলাম। সুন্দরবনে বাঘ, হরিণ দেখতে পাওয়া যায়। সুন্দরবনের লোকেশন অত্যন্ত সুন্দর। এখানে ঘুরতে আসার পাশাপাশি আমার একটি ছবি কাজ চলছে সেই ছবির একটি অ্যালবামের গানের শ্যুটিং করলাম।’ 

এই সোশ্যাল মিডিয়া তারকার কথায়, আসছে তাঁর নতুন ছবি। নাম ‘লাট্টু’। এই ছবির গানেরই শ্যুটিং করলেন তিনি। ছবির বিষয় ক্রমশও প্রকাশ করবেন বলে জানিয়েছেন। তাছাড়া এপার বাংলার শিল্পীদের নিয়ে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন হিরো আলম। যদিও এখনই তাঁদের নাম প্রকাশ করেননি। তবে দীর্ঘ দিন ধরে সুন্দরবনে বেড়াতে আসার ইচ্ছে ছিল, অবশেষে আসতে পেরে শ্যুটিং করতে পেরে তিনি খুশি বলেই জানিয়েছেন।

বন্ধ করুন