বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: বহু দিনের পুরনো সঙ্গীকে ছাড়লেন পরীমনি, খুঁজে নিলেন নতুন ঠিকানা
পরীমনি। 
পরীমনি। 

Pori Moni: বহু দিনের পুরনো সঙ্গীকে ছাড়লেন পরীমনি, খুঁজে নিলেন নতুন ঠিকানা

  • একাধিক বিতর্কের জন্ম দেওয়া পরীমনির নতুন ছবিতে মজেছে নেটপাড়া। 

বাংলাদেশের এই মুহূর্তে সবচেয়ে চর্চিত ব্যক্তিত্ব নিসন্দেহেই পরীমনি। ওপার বাংলার রেশ কাটিয়ে তা এসেছে ভারতেও। পরীর পক্ষে-বিপক্ষে নানা কথা। তবে মাদককাণ্ডে ২৭ দিন জেলে থাকার পর জীবন কাটাচ্ছেন নিজের ছন্দে। নিজেকে সামলে নিতে ক'টা দিন সময় নিয়েছিলেন। তারপর ফিল্মের ডাবিং থেকে পরিচালকের জন্মদিনের পার্টি, ঘরোয়া আড্ডায় দেখা গিয়েছে তাঁকে। তবে, সম্প্রতি বড় বদল আনলেন জীবনে। বহুদিনের সঙ্গীকেই বদলে নিলেন। 

আসলে মাদক-কাণ্ডে ২৭ দিন জেলে থাকার পর জামিনে মুক্ত হয়ে বাড়ি ফেরার পরেই পরীমনিকে বাড়ি ছাড়ার কথা বলা হয়েছিল। বেশ কিছুদিন সেই ফ্ল্যাটে ভাড়া ছিলেন তিনি। এরপর অভিনেত্রীর হাতে ধরানো হয় আইনি নোটিশ। তবে, সময় করে নতুন ফ্ল্যাটে গেলেন তিনি। যত্ন করে সাজিয়েছেন নতুন ঠিকানা। আর সেই ‘ঠিকানা’র ছবি দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ পরীর অনুরাগীরা। সকলেই তাঁর রুচিবোধের তারিফ করেছেন। 

ছবিগুলি শেয়ার করে জামাইকান সংগীতশিল্পী ও গীতিকার বব মার্লের গানের লাইন ক্যাপশন হিসেবে ব্যবহার করেছেন। ‘যে জীবন যাপন করছ তাকে ভালোবাসো, যেমনটা ভালোবাসো, তেমনই জীবন যাপন করো’, গানের লাইন দিয়ে এই বার্তাই দিয়েছেন।

বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে বাংলাদেশের অভিনেত্রীর। যার মধ্যে অন্যতম রশিদ পলাশের প্রীতিলতা ওয়াদ্দেদারের ওপপর বানোন বায়োপিক। শোনা যাচ্ছে, পুজোর পর থেকেই অর্থাৎ নভেম্বর থেক শুরু হবে শ্যুট। সঙ্গে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি ছবি ‘গুনিন’ এ নুসরত ফারিয়ার জায়গা নিয়েছেন পরীমনি। ডেট সমস্যার জন্য নুসরত সরে দাঁড়াতেই নাম আসে পরীর।

বন্ধ করুন