বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: কনসার্টের মাঝে সিয়ামকে চুমু মডেলের, পালটা সপাটে চড় অভিনেতার! ভাইরাল ভিডিয়ো

Viral Video: কনসার্টের মাঝে সিয়ামকে চুমু মডেলের, পালটা সপাটে চড় অভিনেতার! ভাইরাল ভিডিয়ো

সিয়াম-সুনেরাহ'র চড়কাণ্ড

Siam-Synerah: ঢালিউডের হার্টথ্রব নায়ককে প্রকাশ্যে চুমু খেয়ে বিতর্কে মডেল সুনেরাহ। আসল সত্যিটা অবশেষে ফাঁস করলেন বিতর্কের কেন্দ্রে থাকা মডেল। 

বাংলাদেশের আর্মি স্টেডিয়ামে 'তারুণ্যের বাংলাদেশ কনসার্ট' চলছে। মঞ্চে গান গাইছেন জেমস। দর্শকাসনে দাঁড়িয়ে ওপার বাংলার হার্টথ্রব নায়ক সিয়াম আহমেদ। আচমকাই সিয়ামের পাশে দাঁড়িয়ে থাকা এক তরুণী আমচকাই তাঁকে কাছে টেনে ঠাসা চুমু খান। পরিস্থিতির আকস্মিকতায় শুরুতে থমমত খেয়ে যান নায়ক, এরপর কষিয়ে চড় মারেন ওই তরুণীকে। একটু ভালোভাবে লক্ষ্য করলে দেখা যায় ওই তরুণী আর কেউ নন, নামী মডেল সুনেরাহ। নিমেষেই ভাইরাল সিয়াম-সুনেরাহ'র এই ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় সুনেরাহ- সমালোচনাতেও সরব হন নেটিজেনদের একটা বড় অংশ। কেন বিবাহিত নায়কের গালে এইভাবে চুমু খেলেন সুনেরাহ? সেই নিয়ে তোলপাড় ওপার বাংলার নেটমাধ্যম। চড় খাওয়ার পর কোনও প্রতিবাদ নয়, মুখ নীচু করে চলে যেতে দেখা গিয়েছিল সুনেরাহকে। এই ভাইরাল ভিডিয়ো নিয়ে অবশেষে মুখ খুললেন মডেল। তিনি সংবাদমাধ্যমকে জানান, সিয়ামের হাতের ওই চড় খেয়ে বেশ ব্যথা পেয়েছেন। গালও কেটে গেছে কিছুটা। তবে কারুর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই তাঁর কারণ গোটা ঘটনাই ঘটেছে শ্যুটিং সেটে! হ্যাঁ, ওই ভাইরাল ভিডিয়ো আসলে ‘অন্তর্জাল’ ছবির শ্যুটিং ফ্লোরের।

ফেসবুক পোস্টেও সাফাই দিয়ে অভিনেত্রী লেখেন- 'প্রচুর ফোন, মেসেজ পাচ্ছি। নেটমাধ্যমে ভাইরাল ভিডিয়োটি নিয়ে অনেক কথাও শুনছি। আপনারা যাদের দেখেছেন, তারা সিয়াম বা আমি নই। সবটাই করেছে প্রিয়ম এবং লুমিন। আমাদের ছবি অন্তর্জালের দু'টি চরিত্র।'

দীপঙ্কর দীপন পরিচালিত এই ছবিতে জুটিতে দেখা যাবে সিয়াম ও সুনেরাহকে। ছবিতে দুজনের চরিত্রের নাম প্রিয়ম এবং লুমিন। হ্যাঁ, চড়-চুমু সবটাই চিত্রনাট্যের অংশ। বুলিং-এর মুখে পড়ে সবটা খোলসা করেন সুনেরাহ। 

‘অন্তর্জাল’ ছবিতে কনসার্ট চলাকালীন এমন এক চড় ও চুমু কাণ্ডের দৃশ্যে রয়েছে। কাকতালীয়ভাবে বুধবার আর্মি স্টেডিয়ামে জেমসের কনসার্টের দিন নির্দিষ্ট ছিল। তাই আয়োজক কমিটির থেকে অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শ্যুটিং সেরে ফেলেন পরিচালক।

 

বন্ধ করুন