বাংলা নিউজ > বায়োস্কোপ > আজ রাতেই বিয়ে ওপার বাংলার অভিনেতা অপূর্ব-র, পাত্রী আমেরিকার বাসিন্দা
আজই ঢাকায় বসবে বিয়ের আসর। 
আজই ঢাকায় বসবে বিয়ের আসর। 

আজ রাতেই বিয়ে ওপার বাংলার অভিনেতা অপূর্ব-র, পাত্রী আমেরিকার বাসিন্দা

  • এই নিয়ে তৃতীয়বার বসছেন বিয়ের পিঁড়িতে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে জিয়াউল ফারুক অপূর্ব নামটার সঙ্গে কমবেশি আমরা সকলেই পরিচিত। ওপার বাংলার এই অভিনেতা এখন ভারতের মহিলাদেরও ‘ক্রাশ’! সুদর্শন বাঙালির অভিনয় থেকে শুুরু করে কথা বলা, প্রেমের অভিনয় দেখে প্রেমে পড়েননি, এমন বাঙালি কন্যে খুব একটা চোখে পড়বে না। তাই তো, অপূর্ব বিয়ে করবেন সে খবর শুনেই কষ্ট পেয়েছিলেন কেউ কেউ। আর এবার তো সামনে এল বিয়ের তারিখ। আজ বৃহস্পতিবারই বিয়ে হচ্ছে অপূর্বর। বাংলাদেশের সময় অনুসারে রাত ৮টায়। 

বিগত কয়েকদিন ধরেই অপূর্বর বিয়ে নিয়ে তোলপাড় হচ্ছিল সেদেশের সংবাদমাধ্যম। অবশেষে নিজের বিয়ের কথা স্বীকার করে নেয় সে। কনে থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে, নাম শাম্মা দেওয়ান। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠান হবে।

বাংলাদেশের অভিনেতা-গায়ক অপূর্ব। (ছবি-সংগৃহীত)
বাংলাদেশের অভিনেতা-গায়ক অপূর্ব। (ছবি-সংগৃহীত)

লুকিয়ে বিয়ে করার জল্পনাও উড়িয়ে দিয়েছেন তিনি। জানিয়েছেন, ‘বিয়েটা লুকিয়ে করা যায় না। বিয়ে করলে সবাই জেলেই যেত। তার ওপর আমার মতো একজন পাবলিক ফিগার। সুতরাং ওই চিন্তা মাথায়ই নেই।’ আসলে অপূর্ব নাকি চেয়েছিলেন বিয়ের দিনকেই খবর দিয়ে সকলকে চমকে দিতে। চেয়েছিলেন সবাই তাঁদের বিয়ের ছবিটাই প্রকাশ করুক। সঙ্গে জানান, জীবনে অনেক চরাই-উৎরাই পার করে এসছেন। এবারে তাঁর শান্তি ও মঙ্গলময় জীবনের জন্য যেন সবাই প্রার্থনা করেন। 

এটি অপূর্বর তৃতীয় বিয়ে। ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব পালিয়ে গিয়ে। কিন্তু তা টেকেনি ১ বছরও। পরের বছর ফেব্রুয়ারি মাসেই হয় বিচ্ছেদ। আর সেই বছরের জুলাইতেই বিয়ে করেন নাজিয়া হাসান অদিতিকে। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন তাঁরা ২০২০ সালে।

বন্ধ করুন