বাংলা নিউজ > বায়োস্কোপ > সবই ‘মায়া’! ‘বাংলাদেশের জামাই’ সৃজিত-জায়া মিথিলা পা রাখলেন টলিউড ছবিতে
মিথিলা ও সৃজিত 
মিথিলা ও সৃজিত 

সবই ‘মায়া’! ‘বাংলাদেশের জামাই’ সৃজিত-জায়া মিথিলা পা রাখলেন টলিউড ছবিতে

  • টলিউডে অভিনয় করবেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন ধরেই। সে খবরে শিলমোহর দিলেন নিজেই।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। তবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর কলকাতার মানুষেরও বড় আপন তিনি। সৃজিত আর মিথিলা একসঙ্গে ছবি দিলে তাই তো সাথেসাথে লাইক আর কমেন্টের বন্যা বয়ে যায়। ‘বাংলাদেশের জামাই’ সৃজিতের স্ত্রী এবার পা রাখতে চলেছেন টলিউডে। ইদেই আসছে তাঁর নতুন সিনেমা। 

টলিউডে অভিনয় করবেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন ধরেই। সে খবরে শিলমোহর দিলেন নিজেই। শেক্সপিয়ারের ‘ম‌্যাকবেথ’ অবলম্বনে ‘মায়া’ নির্মাণ করছেন পরিচালক রাজর্ষি দে। সেখানেই কাজ করবেন মিথিলা। ১২ জুলাই থেকে কলকাতা ও তার আশপাশে শ্যুটিংয়ের কাজ শুরু হচ্ছে। এরই মধ্যে অভিনেতাদের লুক টেস্ট সম্পন্ন হয়েছে। মিথিলা ছাড়াও অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

করোনা ও লকডাউনের কারণে তিন মাসেরও বেশি সময় বাংলাদেশে ছিলেন মিথিলা। সম্প্রতি তিনি কলকাতায় ফিরেছেন। সম্প্রতি চোখে অস্ত্রোপচার হয়েছে ছোট্ট আয়রার। মেয়ের দেখভালো ব্যস্ত আছেন সৃজিতও। তার মাঝেই চালিয়ে যাবেন শ্যুটিং। প্রসঙ্গত, বাংলাদেশি গায়ক তাহসান এবং অভিনেত্রী মিথিলার একমাত্র কন্যা আইরা। ২০১৭ সালে তাহসান ও মিথিলার ডিভোর্সের পর থেকে মায়ের সঙ্গেই থাকে আইরা। তবে বাবার সঙ্গেও তাঁর খুবই ভালো সম্পর্ক। অন্য দিকে, সৃজিতও আইরা অন্ত প্রাণ। নিজের মেয়ের মতোই আগলে রাখেন ছোট্ট আইরাকে।

বন্ধ করুন