বাংলা নিউজ > বায়োস্কোপ > Mahiya Mahi: দু-মাস আগেই দ্বিতীয় বিয়ে সেরেছেন, এবার ওমরাহ পালনে সৌদি রওনা দিলেন জনপ্রিয় নায়িকা
মাহিয়া মাহি ও স্বামী রাকিব
মাহিয়া মাহি ও স্বামী রাকিব

Mahiya Mahi: দু-মাস আগেই দ্বিতীয় বিয়ে সেরেছেন, এবার ওমরাহ পালনে সৌদি রওনা দিলেন জনপ্রিয় নায়িকা

  • স্বামী রাকিবের সঙ্গে সৌদি আরব রওনা দিলেন মাহিয়া মাহি। পবিত্র কাবা ঘর পরিদর্শন করবেন নায়িকা। 

সেপ্টেম্বরেই নতুন জীবন শুরু করেছেন মাহিয়া মাহি। বাংলাদেশের এই জনপ্রিয় নায়িকার চলতি বছর মে মাসেই বিবাহবিচ্ছেদ হয়। মাস ঘুরতে না ঘুরতেই  এক ব্যবসায়ী-রাজনীতিবিদের সঙ্গে সম্পর্কে জড়ান ‘অগ্নি ২’ নায়িকা। সেপ্টেম্বরেই কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে নিকাহ সেরেছিলেন মাহি।  আর এবার জীবনে প্রথমবার ওমরাহ-তে যাচ্ছেন তিনি। 

বুধবার সোশ্যাল মিডিয়া পোস্টে এই খবর জানিয়েছেন স্বয়ং অভিনেত্রী। এদিন বিমান বন্দরে স্বামীর পাশে বোরখা পরা মাহির দেখা মিলল। এয়ারপোর্ট থেকে রাকিবের সঙ্গে সেলফিও তুললেন মাহি। অনুরাগীদের উদ্দেশে তিনি লেখেন, আলহামদুলিল্লাহ…. জীবনে প্রথমবার ওমরাহ তে যাচ্ছি । এই অনুভূতি প্রকাশের উর্ধে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন'। 

করোনা ভাইরাস পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে আসায় ওমরাহ ও হজ পালনে কড়াকাড়ি অনেকখানি শিথিল করেছে সৌদি আরব। তবে সৌদি আরব যাওয়ার আগে বিদেশিদের করোনাভাইরাসের দুই টিকার ডোজ থাকা বাধ্যতামূলক, এছাড়াও আরও অনেক নিয়মকানুন রয়েছে। ওমরাহ শব্দের অর্থ হল পরিদর্শন করা বা সাক্ষাৎ করা। ইসলামের ভাষায় পবিত্র হজের সময় ব্যাতিত অন্য যেকোন সময়ে পবিত্র কাবা ঘর পরিদর্শন (তাওয়াফ) করাকে ওমরাহ বলা হয়ে থাকে। স্বামীর সঙ্গে ওমরাহতে যাওয়ার সুযোগ পেয়ে ধন্য মাহি। 

চলতি বছর মে মাসে প্রথম স্বামী অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবর জানিয়েছিলেন  মাহি। ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন তিনি। কিন্তু মাত্র ৫ বছরেই ভাঙল সেই সম্পর্ক

বন্ধ করুন