বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধর্ষণের হুমকি', পদ খোয়ালেন প্রতিমন্ত্রী! স্বস্তিতে বাংলাদেশের মাহিয়া মাহি
বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও অভিনেত্রী মাহিয়া মাহি।
বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও অভিনেত্রী মাহিয়া মাহি।

‘ধর্ষণের হুমকি', পদ খোয়ালেন প্রতিমন্ত্রী! স্বস্তিতে বাংলাদেশের মাহিয়া মাহি

  • বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহিকে ফোনের ওপার থেকে ধর্ষণের হুমকি দিতে শোনা গেল সে দেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান-কে।‘ধর্ষণের হুমকি'র জেরে পদ খোয়ালেন প্রতিমন্ত্রী! মুখ খুললেন বাংলাদেশের মাহিয়া মাহি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির সঙ্গে সে দেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান-এর একটি কথোপকথনের অডিও ক্লিপ (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাংলাদেশের সংবাদমাধ্যম 'ইত্তেফাক'-এ প্রকাশিত হওয়া প্রতিবেদন অনুযায়ী, ভাইরাল হওয়া ওই অডিওতে শোনা যাচ্ছে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী অভিনেত্রী মাহিয়াকে ধর্ষণের হুমকি দিচ্ছেন। নায়িকাকে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। এমনকী বাংলাদেশের অভিনেতা ইমনকে নির্দেশ দিচ্ছেন সে যেন মাহিয়াকে তাঁর কাছে ঘাড় ধরে তাঁর কাছে নিয়ে আসেন। এই ফোনালাপকে এবার ইমন সত্যি বলেই স্বীকার করেছেন বলে 'ইত্তেফাক'-এর প্রতিবেদনে জানানো হয়েছে। এবার এই অডিও ক্লিপের জেরে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে নির্দেশ দিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন (মঙ্গলবার, ৭ ডিসেম্বর) মধ্যেই তাকে পদত্যাগ করতে বলা হয়েছে।বাংলাদেশের শাসকদল আওয়ামী লিগের সাধারণ সম্পাদক তথা সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য ঘোষণা করেছেন।

মাহিয়া মাহি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
মাহিয়া মাহি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন মাহিয়া মাহি স্বয়ং। এইমুহূর্তে স্বামী রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি বর্তমানে সৌদি আরবে রয়েছেন। 

সেখান থেকেই সোমবার রাতে ফেসবুক লাইভে এসে তিনি অডিও ক্লিপটির সত্যতা স্বীকার করে নেন। এরপর তাঁর দাবি সেদিন পরিস্থিতির শিকার হয়েছিলেন তিনি। আড়াই মিনিটের সেই লাইভ ভিডিওতে আরও বলেন, ' দু'বছর আগের সেই ঘটনায় ‘বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রত্যুত্তরের ভাষা আমার জানা ছিলো না’। আল্লাহর কাছে বলি, আল্লাহ আমি কষ্ট পেয়েছি, যার মাধ্যমে কষ্ট পেয়েছি, কোনো কোনো না কোনোভাবে তিনি তার ফল পেয়েছেন। আলহামদুলিল্লাহ'। 

ওদিকে, 'ইত্তেফাক'-এর প্রতিবেদন অনুযায়ী, এই প্রসঙ্গে বাংলাদেশের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর সাড়া পাওয়া যায়নি।

বন্ধ করুন