বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬ মাস ধরে নিঁখোজ নায়িকা! ‘গায়েব’ পপি-কে বাদ দিয়েই হবে ছবির শেষ পর্যায়ের শ্যুটিং
পপি (ছবি-ফেসবুক)
পপি (ছবি-ফেসবুক)

৬ মাস ধরে নিঁখোজ নায়িকা! ‘গায়েব’ পপি-কে বাদ দিয়েই হবে ছবির শেষ পর্যায়ের শ্যুটিং

  • বিয়ের পর এবার নায়িকার মা হওয়ার গুঞ্জন চরমে, কিন্তু নিঁখোজ তিনি!

বেশ কয়েকমাস করেই বেপাত্তা অভিনেত্রী পপি। অথচ ওপার বাংলার এই নায়িকার কামব্যাক ফিল্ম ‘ভালোবাসার প্রজাপতি’র  শ্যুটিংয়ের শেষ পর্যায়ের কাজ বাকি পড়ে আছে। ছবির পরিচালক বেজায় চটেছেন নায়িকার উপর। পপিকে বাদ দিয়েই ছবির বাকি অংশের শ্যুটিং-এর কাজ শেষ করতে চলেছেন পরিচালক রাজু আলীম। 

অথচ মাসখানেক আগে নিজের কামব্যাক নিয়ে বেজায় উত্সাহী ছিলেন সাদিকা পারভীন পপি। ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে এক চিকিত্সকের চরিত্রে অভিনয় করছিলেন পপি। প্রেম, বিচ্ছেদ, সম্পর্কের টানাপোড়েনের মতো বিষয় নিয়েই এই ছবি। যে ছবি নিয়ে পপি নিজেই এক্সাইটেড ছিলেন আজ সেটি আটকে পড়ে রয়েছে তাঁর অপেশাদারিত্বের কারণে। ওপার বাংলার এক জনপ্রিয় সংবাদমাধ্যমে পরিচালক ক্ষোভ উগরে দিয়ে জানিয়েছেন, ‘বেশ কয়েক মাস ধরে পপির কোথাও কোনো খোঁজ নেই। মা–বাবা জানেন না তিনি কোথায় আছেন। একজন অভিনয়শিল্পীর এ কেমন আচরণ। এর মধ্যে হঠাৎ শুনি তিনি বিয়ে করেছেন'। 

হ্যাঁ, শুধু বিয়ে নয় দু-দিন ধরেই বাংলাদেশের সংবাদমাধ্যমে গুঞ্জন অভিনেত্রী পপি নাকি মা হয়েছেন। যদিও তাঁর মা হওয়ার বিষয় নিয়েও পরিবারের তরফে কেউ কিচ্ছু জানাননি। কোনওভাবেই পপির সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। পরিচালক রাজুর অক্ষেপ, মা হওয়ার সুন্দর একটা অনুভূতি, দুর্দান্ত খবর। কিন্তু সেটা নিয়ে লুকোচুরির কোনও মানে হয় না। অন্তত পরিচালকের কাছে পপির স্পষ্ট করা উচিত ছিল, এই ছবিটা তিনি শেষ করতে পারবেন কিনা। ছবির গল্পে সামন্য পরিবর্তন এনে বাকি পড়ে থাকা দিন সাতেকের শ্যুটিং এই মাসেই শেষ করবেন পরিচালক। পপির পরিবর্তে ছবির ডাবিং-ও অন্য কাউকে দিয়েই করিয়ে নেবেন বলে মনোস্থির করেছেন তিনি। 

উল্লেখ্য, গত জুন মাসে প্রথম পপির গায়েব হওয়ার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় উধাও পপি, বন্ধ ফোন, বাড়িতেও নেই তিনি। পরবর্তীতে কানাঘুষো শোনা যায়, গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন পপি, এবার মা হওয়ার গুঞ্জনও চরমে। তবে পপি-র খোঁজ নেই!

বন্ধ করুন