বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: মা হলেন পরীমনি, ছেলে হল না মেয়ে? জানালেন স্বামী শরিফুল রাজ

Pori Moni: মা হলেন পরীমনি, ছেলে হল না মেয়ে? জানালেন স্বামী শরিফুল রাজ

মা হলেন পরীমনি

Pori Moni-Razz welcomes baby boy: ছেলের বাবা-মা হলেন পরীমনি ও শরিফুল রাজ। সোশ্যাল মিডিয়ায় ছেলে হওয়ার সুখবর ভাগ করে নিয়েছেন পরীর স্বামী, শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি। 

মঙ্গলবারই এক সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছিলেন ২৮শে অগস্ট ভূমিষ্ঠ হতে চলেছে তাঁর সন্তান। চিকিৎসক ডেলিভারির সম্ভাব্য ডেট হিসাবে এইটায় দিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময়ের প্রায় দু-সপ্তাহ আগেই মা হলেন পরীমনি। বৃহস্পতিবার ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশি চলচ্চিত্রের সবচেয়ে চর্চিত নায়িকা।

সোশ্যাল মিডিয়া পোস্টে শরিফুল লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার প্রিয় পরীমনিকে অনেক অভিনন্দন। ছেলে হয়েছে’। সে দেশের সংবাদমাধ্যমকে ‘পরাণ’ অভিনেতা জানান, ‘মা ও ছেলে একদম সুস্থ আছে’। 

ছেলের নামও ইতিমধ্যেই ঠিক করে রেখেছেন পরীমনি। অন্তঃসত্ত্বা অবস্থায় এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, মেয়ে হলে নাম রাখবেন রানি আর ছেলে হলে রাজ্য। সেইমতো রাজ-পরীর আদরের সোনামণির নাম হবে রাজ্য সেটাই স্বাভাবিক। 

হবু সন্তানের অপেক্ষায় দিনগুণছিলেন পরী, জমিয়ে কেনাকাটাও করেছেন গত কয়েক সপ্তাহে। শপিং-এর ঝলক ফেসবুকে ভাগও করে নিতে দেখা গিয়েছে তাঁকে। আরও পড়ুন-সমুদ্র পাড়ে প্রেম! উন্মুক্ত বেবি বাম্প, অন্তঃসত্ত্বা পরীমনিকে আগলে স্বামী রাজ

চলতি বছর জানুয়ারির শুরুতেই মা হতে চলার খবর শেয়ার করেন পরীমনি ওরফে শামসুন্নাহার স্মৃতি। কিন্তু প্রশ্ন ওঠে পরীমনির সন্তানের বাবা কে? কারণ নায়িকার চতুর্থ বিয়ে ভেঙেছে মাস কয়েক আগেই। এরপর আসল বোমা ফাটান পরী। তিনি জানান, গত বছর অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। 

মাদকমামলায় জেলমুক্তির পর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন পরীমনি। তারিখটা ১১ অক্টোবর। আর এই ছবিতে পরীর নায়ক রাজ। আর সাতদিন পরেই রাজকে বিয়ে করে নেন পরীমনি! না, সিনেমার গল্প নয় এটাই বাস্তব। এরপর জানুয়ারি মাসেই সকলের সামনে ধুমধাম করে রাজকে ফের বিয়ে করেন পরীমনি। 

আরও পড়ুন-সেপ্টেম্বরে কোল আলো করে আসবে সন্তান, মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমনি! দেখুন ভিডিয়ো

সেইসময় রাজকে নিয়ে এক সাক্ষাৎকারে পরীমনি বলেছিলেন, ‘তাঁর সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।'

প্রেগন্যান্সি পিরিয়ডে জমিয়ে ফটোশ্যুট সেরেছেন পরীমনি। নিজের স্ফীত গর্ভের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন জমিয়ে। আপতত কাজ থেকে লম্বা বিরতি নিয়েছেন পরীমনি। সন্তানের সঙ্গে সময় কাটাতে চান নায়িকা। এখনই পর্দায় ফেরবার কোনও পরিকল্পনা নেই তাঁর। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.