বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: : ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন তুলে কী বলছেন পরীমনি?

Pori Moni: : ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন তুলে কী বলছেন পরীমনি?

কোনটা কঠিন ব্রেস্টফিডিং নাকি ফর্মুলা, প্রশ্ন পরীমনির

এই সাত সকালে মেয়ের ফিডার ক্লিন করতে করতে মনে হলো ছেলের তো এসব লাগেনি। তা হলে কোনটা কঠিন ব্রেস্টফিডিং নাকি ফর্মুলা!' এর উত্তরটাও নিজেই দিয়েছেন পরীমনি। লিখেছেন, ‘আসলে কোনটাই সহজ নয়। এনজয় ইয়োর মাদারহুড পরী’।

প্রায়দিনই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন বাংলাদেশের পরীমনি। সম্প্রতি, দ্বিতীয়বার মা হয়েছেন ‘পরী’, ছেলের কোলে এসেছে মেয়ে। তবে গর্ভের সন্তান নয়, কন্যা সন্তান দত্তক নিয়েছেন অভিনেত্রী। 'সিঙ্গল মাদার' হয়ে দুই ছোট্ট ছেলে-মেয়েকে নিয়ে দারুণ ব্যস্ত জীবন তাঁর। একা হাতেই সবটা সামলাছে। সম্প্রতি, ইদের সময় দুই সন্তানকে নিয়ে আবেগঘন একটা পোস্ট করেছেন পরীমনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় ছোট্ট সন্তানের বেশকয়েকটি বোতল ফোটাতে দেখা গিয়েছে পরীমনিকে। সেই ভিডিয়ো পোস্ট করে 'পরী' লিখেছেন, ‘এবারের কুরবানি ঈদ আমার জন্যে নতুন কঠিন এক অভিজ্ঞতা! ঢাকার বাসায় নানুকে ছাড়া প্রথম কুরবানি আমার। এখানের স্বজনরা বলতে কেবল আমার স্টাফরাই। তাদের নিয়েই ঈদের দিন পশু কুরবানি করা হলো। বেশ আনন্দ ফুর্তিতে ঈদ চলে গেল। পরের দিন (সব থেকে পুরনো যিনি আমার সাথে প্রায় ছয় বছর ধরে থাকেন) আন্টি তার ছুটি চাইলেন পাঁচ দিনের জন্যে, দিলাম। ব্যাস এরপরই একজন একজন করে সবার ছুটির আবদারে আমাকে পরতে হলো এক ইমোশনাল কারবারে। এখন আমি সবার ছুটির ঘন্টা বাজিয়ে একপ্রকার একা একাই দুই বাচ্চা সামলাচ্ছি!’

পরী আরও লিখেছেন, ‘যদিও দুজন মহিলা আমার সাথে আছেন। একজন অসুস্থ অন্য জন নতুন বলে অনেক কিছুই বুঝে উঠতে পারছেন না। যাইহোক, আমি পেরে যাচ্ছি এই বড় কথা। এই সাত সকালে মেয়ের ফিডার ক্লিন করতে করতে মনে হলো ছেলের তো এসব লাগেনি। তা হলে কোনটা কঠিন ব্রেস্টফিডিং নাকি ফর্মুলা!' এর উত্তরটাও নিজেই দিয়েছেন পরীমনি। লিখেছেন, ‘আসলে কোনটাই সহজ নয়। এনজয় ইয়োর মাদারহুড পরী’।

প্রসঙ্গত, ছেলে ‘পুণ্য’ ‘পরী’র গর্ভের সন্তান, সেক্ষেত্রে তাঁর জন্য ফর্মুলা মিল্কের দ্বারস্থ হতে হয়নি পরীমনিকে। ব্রেস্টফিডিং-ই তখন ছিল অভিনেত্রীর ভরসা। তবে মেয়েকে যেহেতু পরী দত্তক নিয়েছেন, সেক্ষেত্রে ফর্মুলা মিল্কেই ভরসা করতে হয়েছে অভিনেত্রীকে। তবে ব্রেস্টফিডিংও যেমন কঠিন, তেমনই ফর্মুলা মিল্ক গুলে সময় সময় সন্তানকে খাওয়ানোও মোটেও সহজ কাজ নয়। তাই গর্ভজাত সন্তান, কিংবা দত্তক সন্তান, সবক্ষেত্রেই সন্তানের জন্য মায়ের ভূমিকা মোটেও সহজ নয়। সেকথাই তুলে ধরতে চেয়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী। এক্ষেত্রে বেশিরভাগ মায়েরাই হয়ত পরীমনির সঙ্গে সহমত হবেন, আপনার কী মত?

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপার ফাইনালে মাঝপথে রিজার্ভ বেঞ্চে! কেমন আছেন গোড়ালিতে চোট পাওয়া লিওনেল মেসি? রিয়াল মাদ্রিদের জন্য সবটা উজাড় করে দেব: কিলিয়ান এমবাপে রাহুর উত্তরভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ, ৩ রাশির বাড়বে আয়, হবে আর্থিক লাভ কন্নড়ভাষী স্থানীয়দের জন্য চাকরিতে বিপুল সংরক্ষণ, বিল কর্ণাটকে, বিপদে বাঙালিরা? এই দিনে রোজা রাখেন ইহুদিরাও, জেনে নিন মহরমের সঙ্গে জড়িত কিছু বিশ্বাসের কথা ‘‌জেলা সভাপতি তৃণমূলের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন’‌, অন্তর্ঘাতের অভিযোগ তুললেন লকেট তাজিয়ার ইতিহাসের সঙ্গে সম্পর্ক আছে বাংলারও, জেনে নিন মহরমের সেই কাহিনি হার্দিকের সঙ্গে ডিভোর্সের খবর, ছেলেকে নিয়ে দেশ ছাড়লেন নাতাশা, আর ফিরবেন তো? মহরম উপলক্ষ্যে ট্রাফিক ব্যবস্থা ঢেলে সাজিয়েছে পুলিশ, কোন পথে যান নিয়ন্ত্রণ?‌ বিধানসভায় মুখ্যমন্ত্রী মন্ত্রিসভার বৈঠক করতে চলেছেন, পাঁচদিন পরই বসছে অধিবেশন

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.