বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: শক্ত করে ধরে মায়ের গলা, হাসপাতালে টানা ৮ ঘণ্টা ধরে কেঁদে চলেছে পরীমনির ছেলে রাজ্য! কী ঘটছে?

Pori Moni: শক্ত করে ধরে মায়ের গলা, হাসপাতালে টানা ৮ ঘণ্টা ধরে কেঁদে চলেছে পরীমনির ছেলে রাজ্য! কী ঘটছে?

পরীমনি

পরীমনি তাঁর ফেসবুকের পাতায় লিখেছেন, ‘গতকাল ৮ ঘন্টার মাথায় রাজ্যের কান্নার জন্যে আমার ক্যানোলা খুলে দেওয়া হয়। আজকে বাটারফ্লাই দিয়ে আমাকে এন্টিবায়োটিক দেয়া হয়। সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে ডক্টর রুমে ঢোকার সাথে সাথে রাজ্য আমার গলা শক্ত করে জরিয়ে ধরে।'

অসুস্থ পরীমনি, কয়েকদিন আগেই তীব্র জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। এদিকে মাকে ছাড়া এক মুহূর্তও থাকতে পারে না ৯ মাসের রাজ্য। সেকারণে হাসপাতালের কেবিনে অভিনেত্রীর সঙ্গেই রাখা হয়েছে তাঁর ছেলেকে। তা কেমন আছেন অভিনেত্রী?

জানা যাচ্ছে, এখন কিছুটা ভালো থাকলেও, হাসপাতালে ৯ মাসের ছেলে রাজ্যকে নিয়ে বেজায় সমস্যায় পড়েছেন পরীমনি। টানা ৮ঘণ্টা ধরে কান্নাকাটি চালিয়েছে রাজ্য। ছেলের কান্না আর সহ্য করতে পারছিলেন না মা পরীমনি। অগত্যা ৮ ঘণ্টার মাথায় বাধ্য হয়ে অভিনেত্রীর হাতের চ্য়ানেল খুলে দেওয়া হয়।

ঠিক কী ঘটেছে তা জানিয়ে পরীমনি তাঁর ফেসবুকের পাতায় লিখেছেন, ‘গতকাল ৮ ঘন্টার মাথায় রাজ্যের কান্নার জন্যে আমার ক্যানোলা খুলে দেওয়া হয়। আজকে বাটারফ্লাই দিয়ে আমাকে এন্টিবায়োটিক দেয়া হয়। সেখানে এই ছোট্ট একটা ব্যান্ডেজও সে রাখতে দেবে না। সকালে ডক্টর রুমে ঢোকার সাথে সাথে রাজ্য আমার গলা শক্ত করে জরিয়ে ধরে। থার্মোমিটারটা পর্যন্ত ওর সামনে বের করতে পারেনা কেউ। আর কি লিখবো! গলাটা ধরে এলো কান্নায়……’।

আরও পড়ুন-একসময় মন্নত সাজাতে ডিজাইনার যে টাকা চেয়ছিলেন, তা ছিল আমার মাস মাইনের থেকেও বেশি: শাহরুখ খান

 এই লেখার সঙ্গে পরীমনি যে ভিডিয়োটি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, মায়ের হাতে লাগানো ব্যন্ডেডটিও রাজ্য টেনে তুলে নিচ্ছে। মায়ের হাতে অতিরিক্ত কিছু পছন্দ হচ্ছে না তাঁর।

প্রসঙ্গত গত ১৩মে ফেসবুক পোস্টে পরীমনি লেখেন তাঁর ১০৩ জ্বর, তিনি অসুস্থ। তার ঠিক একদিন পর ১৪ মে মাতৃদিবসের দিন রাতে পরীমনির পোস্টেে জানা যায়, শরীর আরও বেশি খারাপ হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর হাসপাতালের বিছানা থেকে ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘মায়েদের জীবন সত্যিই কঠিন সুন্দর।’ সঙ্গে নিজেই নিজেকে মাতৃ দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

এদিকে কাজের ক্ষেত্রে আগামী ১৯ মে মুক্তি পাচ্ছে পরীমনির ছবি 'মা'। ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা 'মার্শে দ্যু ফিল্ম'-এ এবার প্রিমিয়ার হবে 'পরী'র এই ছবির।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.