বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori moni: জামিনে মুক্তি পেয়েই প্রিয়জনের থেকে লাখ টাকার উপহার পেলেন পরীমনি! কে এই ‘বন্ধু’?
পরীমনি।
পরীমনি।

Pori moni: জামিনে মুক্তি পেয়েই প্রিয়জনের থেকে লাখ টাকার উপহার পেলেন পরীমনি! কে এই ‘বন্ধু’?

  • উপহারের সে ছবি আবার শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতও।

কিছুদিন আগেই মাদক মামলায় জেল থেকে মুক্তি পেয়েছেন পরীমনি। প্রায় ২২ দিন তিনি ছিলেন জেল হেফাজতে। তবে জামিনে মুক্তি পাওয়ার পর থকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে বিতর্ক কম হচ্ছে না। এবার এই সামাজিক মাধ্যম থেকেই জানা গেল প্রায় ১ লাখ টাকা দামের উপহার পেয়েছেন তিনি ভালোবাসার মানুষের কাছে। আর তারপরই ফের চর্চায় তিনি।

পরীমনি কারারুদ্ধ হওয়ার পরেই তাঁর মুক্তির দাবিতে সরব হয়েছিল সেদেশের সাধারণ মানুষ থেকে তারকারা। তার মধ্যে অন্যতম বাংলাদেশের আরেক অভিনেত্রী রাজ রিপা। পরীমণির মুক্তি চেয়ে রিপা অংশ নিয়েছিলেন ঢাকার শাহবাগের মানববন্ধনে। শুধু তাই নয়, পরীমনি বাড়ি ফিরলে দেখাও করতে যান রিপা। তখনই নিজের সোনার নুপুর খুলে রিপা-কে উপহার দিয়েছিলেন পরীমনি। সে ছবি রিপা শেয়ার করেছিল নিজের সোশ্যাল মিডিয়ায়। এবার রিপা দিলেন উপহার পরীকে। দিলেন আইফোন ১২ প্রো। ভারতে যার বাজারমূল্য শুরু ১ লাখ ১০ হাজার টাকা থেকে।

পরীমনিকে ‘আপা’ বা বড়বোন বলেই ডাকেন রিপা। পরীমনিও তাকে ‘ছোট বোন’ বলে সম্বোধন করে। ইন্ডাস্ট্রির সিনিয়ারের কাছ থেকে সোনার নুপুর উপহার পেয়ে সেই সময় তিনি ফেসুবকে লিখেছিলেন, ‘‘এভাবে ‘ছোট বোন’ বলে ডাকলা পরীমনি আপি। তাহলে আমার বড় বোন ডাকাটা ব্যর্থ হয়নি। আমার কিছু ভুল ধারণা পরিবর্তন হয়েছে তোমাকে খুব কাছে থেকে দেখার পর। শ্রদ্ধা-ভালোবাসা আরো দ্বিগুণ হয়ে গেল। ভালোবাসি আপু।’’

বন্ধ করুন