বাংলা নিউজ > বায়োস্কোপ > Bangladeshi Actress Pori Moni: হেলিকপ্টরে চড়ে প্রথমবার মামাবাড়ি চলল পরীমনির ছেলে ছোট্ট ‘রাজ্য’

Bangladeshi Actress Pori Moni: হেলিকপ্টরে চড়ে প্রথমবার মামাবাড়ি চলল পরীমনির ছেলে ছোট্ট ‘রাজ্য’

পরীমনির ছেলে ছোট্ট ‘রাজ্য’

পরী'র পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছে ছোট্ট রাজ্য, আর চারিদিকে প্রবল হাওয়া, ভিডিয়ো দেখে বোঝাই যাচ্ছে, সেটি মাঝ-আকাশের ছবি, তবে বিমান নয় হেলিকপ্টরে চড়ে, ভিডিয়োতে হেলিকপ্টরের পাখা ঘোরার শব্দ শোনা যাচ্ছে।

সালটা ২০২২, ১০ অগস্ট ঢাকার একটি বেসরকারি হসপাতালে সন্তানের জন্ম দিয়েছিলেন পরীমনি। তারপর দেখতে দেখতে কেটে গিয়েছে প্রয় ৭ মাস। রাজ্যের জন্মের পর থেকে তাঁকে নিয়েই কাটছে পরীমনির জীবন। তারপর এই প্রথমবার ছেলে কোলে বাবার বাড়ি চললেন পরীমনি। আর 'পরী'র ছেলে ছোট্ট রাজ্যও প্রথমবার যাচ্ছে তার মামারবাড়ি।

রাজ্যের তার মামাবাড়ি যাওয়ার ভিডিয়ো নিজেই ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছেন পরীমনি। ক্যাপশানে লিখেছেন, ‘রাজ্য প্রথমবার মায়ের বাড়ি যায়।’ 'পরী'র পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, মায়ের কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছে ছোট্ট রাজ্য, আর চারিদিকে প্রবল হাওয়া, ভিডিয়ো দেখে বোঝাই যাচ্ছে, সেটি মাঝ-আকাশের ছবি, তবে বিমান নয় হেলিকপ্টরে চড়ে, ভিডিয়োতে হেলিকপ্টরের পাখা ঘোরার শব্দ শোনা যাচ্ছে।

আরও পড়ুন-তোমার সূত্রেই কাজ করছি আমির-সইফের সঙ্গে, ইলিশটা বকেয়া রয়ে গেল প্রদীপদা: শ্রীলেখা

প্রসঙ্গত, পরীমনি রাজ্য়কে তাঁর নিজের বাড়িতে নিয়ে যাওয়ার কথা বললেও সেটা কোথায় তা খোলসা করেননি। তবে জানা যায়, পরীমনি আদপে অনাথ, ছোটতেই তিনি বাবা-মাকে হারিয়েছেন। ১৯৯২ সালের ২৪ অক্টোবর খুলনার সাতক্ষীরায় জন্ম হয় তাঁর। বাবা-মাকে হারানোর পর পিরোজপুরে দাদু শামসুল হকের কাছে তিনি মানুষ হন। সেখান থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেন। এরপর বাংলা নিয়ে অনার্স করার জন্য ঢাকায় আসেন পরীমনি। তারপরই পা রাখেন অভিনয় দুনিয়ায়। খুব সম্ভবত পরীমনি তাঁর ছেলেকে নিয়ে দাদুর কাছেই যাচ্ছেন। কারণ, এর আগেও 'পরী' বলেছেন, তাঁর আপন বলতে তাঁর দাদু। অনুরাগীদের আশা, পরীমনি নিজের বাড়ি গিয়েছে নানান ছবি ও ভিডিয়ো পোস্ট করবেন।

এদিকে পরীমনি প্রায়ই রাজ্যর নানান মুহূর্তের ছবি ও ভিডিয়ো পোস্ট করেন। শুক্রবারই রাজ্যের ঘুমোতে ঘুমোতে খাবার খাওয়ার ছবি পোস্ট করেছিলেন। লেখেন, ‘আমাদের সেহেরী শেষ আলহামদুলিল্লাহ। আমার বাজান খেতে খেতে ঘুমমম..’

আরও পড়ুন-ইচ্ছা থাকলেও মধুচন্দ্রিমার ছবি দিতে পারছেন না মোহর-দুর্নিবার, সুজয়প্রসাদ লিখলেন…

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি আয়োজন করেছিলেন ছেলে শাহীম মুহম্মদ রাজ্যের মুখে ভাতের আয়োজন করেছিলেন পরীমনি ও তাঁর স্বামী রাজ। সেদিন পথ শিশুদের মন ভরে খাইয়েছেন পরীমনি। সেই ছবি উঠে এসেছিল সোশ্য়াল মিডিয়ায়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভিডিয়ো: আবার বল করলেন বেন স্টোকস! রাঁচির নেটে হাত ঘোরালেন ইংল্যান্ডের অধিনায়ক ‘… পিছে মোদী কা চেহরা হ্যায়’, কোন ইস্যুতে কটাক্ষে ঠাসা টুইট রাহুলের? সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতার, রাজ্য পুলিশকে নোটিশ জাতীয় মানবাধিকার কমিশনের 'মূর্খের কথায় বিচলিত হওয়া ঠিক নয়', 'খলিস্তানি' বিতর্কে বিস্ফোরক BJP-র শিখ সাংসদ সন্ন্যাসীর বেশে অচেনা!কে এই অভিনেত্রী? বন্ধুরা বলছে, সত্যিই নাকি হিমালয়ে যাচ্ছেন কলকাতার প্রতি ওয়ার্ডে কাউন্সিলরদের ফান্ডে বিরাট বরাদ্দ মেয়রের, উন্নয়নের বন্যা ৮৭-এ পা, সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা বার্তা প্রসেনজিৎ-সুমনদের আঁধার ঘুচল আশার! আধার বিতর্কে অনিশ্চিত হয়েছিল পরীক্ষায় বসা, অবশেষে মিটল সমস্যা ব্রণতে মুখ ঢেকে যাচ্ছে! ঘরোয়া টোটকাই কামাল করে দেবে বিশ্বজুড়ে ৩৫৬ কোটি আয়, ২০২৪-এর সর্বোচ্চ ব্যবসা করা ছবি হৃতিক-দীপিকার 'ফাইটার'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.