বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রাজের সঙ্গে শারীরিক সম্পর্ক নেই... বিচ্ছেদ তো হয়েই গেছে', পঞ্চম বিয়েও ভাঙলো পরীমনির!

'রাজের সঙ্গে শারীরিক সম্পর্ক নেই... বিচ্ছেদ তো হয়েই গেছে', পঞ্চম বিয়েও ভাঙলো পরীমনির!

বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক পরীমনি 

Pori Moni-Sariful Razz: ‘আমি ওর বউ, একথা আর শুনতে চাই না’, রাজকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত পরীমনির! পাঁচ নম্বর বিয়েও টিকলো না বাংলাদেশি নায়িকার। 

আবারও বিচ্ছেদের সুর ওপার বাংলার বহুচর্চিত দম্পতি পরীমনি ও শরিফুল রাজের সংসারে! দুজনের বিয়ের বয়স সবে দেড় বছর, এর মধ্যেই দ্বিতীয়বার ভাঙনের মুখে দাম্পত্য সম্পর্ক। এর আগে গত নভেম্বর মাসে বিদ্যা সিনহা মিমকে ঘিরে রাজ-পরীর মধ্যে ঝামেলা বেঁধেছিল, একরত্তি ছেলের মুখ চেয়ে সমস্যা খানিক মিটিয়ে নিলেও ফের পথ আলাদা দুজনের। গত দু-সপ্তাহ ধরে এক ছাদের তলায় থাকছেন না এই দম্পতি। এর মাঝেই রাজের সঙ্গে ডিভোর্স নিয়ে বিস্ফোরক পরীমনি। 

গত ২৯শে মে শরিফুল রাজের ফেসবুক পেজ থেকে তিন বাংলাদেশি নায়িকার কিছু আপত্তিকর ছবি ও ভিডিয়ো ফাঁস হয়। সেই নিয়ে তোলপাড়ের মাঝেই পরীমনি জানিয়েছিলেন গত ২০শে মে থেকে শরীফুল তাঁর সঙ্গে থাকে না। নিজের সমস্ত জিনিসপত্র নিয়ে রাজ বাড়ি ছেড়েছে, ফোনটাও আর ধরে না। 

পরীমনির বক্তব্যের পালটা রাজ জানান, ‘পরীমনি ভালো করেই জানে কেন আমি বাড়ি ছেড়েছি’। তাঁর নামে ‘মিথ্যাচার’ করছে স্ত্রী অভিযোগ শরিফুল রাজের। 

প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি জানিয়েছেন, রাজের পরিচালক বন্ধু গিয়াস উদ্দিন সেলিম ২০শে মে-র রাতে তাঁকে জানায় রাজ পরীমনির সঙ্গে দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে আগ্রহী নয়, পালটা পরীমনি স্পষ্ট করেন- ‘তাহলে ও ডিভোর্স দিক আমাকে’। বিচ্ছেদের পর ছেলে রাজ্য তাঁর কাছেই থাকবে স্পষ্ট জানিয়ে দেন পরীমনি। তিনি বলেন, ‘বিচ্ছেদ হওয়ার পর অবশ্যই সে (রাজ) বাচ্চা দেখতে আসতে পারবে। তবে শর্ত, সে অস্বাভাবিক সময় বাসায় আসলে বাচ্চাকে দেখতে দেব না।’

পরীমনি আরও বলেন, মিমকে নিয়ে তাঁদের সম্পর্কে যে সমস্যা দেখা দিয়েছিল তারপর থেকে আর স্বাভাবিক হয়নি দাম্পত্য জীবন। বাকি পুরোটাই ছিল ‘লোকদেখানো’।  এমনকি দিন কয়েক আগে হাসপাতালে ভর্তি পরীমনির খোঁজ পর্যন্ত নেয়নি স্বামী, অভিযোগ অভিনেত্রীর। তিনি বলেন, 'রাজের সঙ্গে এখন শারীরিক, মানসিক কোনো অ্যাটাচমেন্টই নাই। আমি যখন হাসপাতালে, তখনই বাসায় রাজ তার জিনিসপত্র গুছিয়ে রেখেছিল। আগেই প্রস্তুত ছিল বাসা থেকে বেরিয়ে যাবে। সম্পর্ক রাখবে না। এভাবে তো আর সংসার, সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব নয়।’

তাহলে কি পঞ্চমবার বিচ্ছেদের পথে পরীমনি? এই প্রশ্নে তাঁর স্পষ্ট জবাব- ‘ও তো সংসার ছেড়ে চলেই গেছে। বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই (স্বামী)।….আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।’ আগামী ১০ই অগস্ট এক বছরে পড়বে রাজ-পরীমনির পুত্র সন্তান রাজ্য। ছেলের জন্য এখন আফসোস হচ্ছে নায়িকার। বাবা-মাকে নিয়ে সুখী জীবন পাবে না সন্তান, সেই কথা ভেবেই ঘুম উড়েছে তাঁর। যদিও এর দায়ভার রাজের ঘাড়েই দিলেন পরীমনি। 

২০২১ সালের অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজকে গোপনে বিয়ে করেন পরীমনি। ২০২২-এর জানুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনে গোপন বিয়ের কথা ফাঁস করেন দুজনে। পরে সামাজিকভাবে ফের বিয়ে সারেন রাজ-পরীমনি। 

বায়োস্কোপ খবর

Latest News

২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে বলিউডে পা রাখলেও ‘বিতর্কমূলক’ ঘটনায় শেষ হয়েছে যে বলি তারকাদের কেরিয়ার 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী কবে বর্ষা ঢুকছে ভারতে? ঘূর্ণিঝড়ের মধ্যেই জানাল IMD, বাংলায় তাহলে কোনদিন আসবে?

Latest IPL News

KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.