বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যাঙের সামনে ‘ঢ্যাং ঢ্যাং’ পরীমনির, প্রকাশ্যে এল নায়িকার বেবি বাম্পের ছবি

ব্যাঙের সামনে ‘ঢ্যাং ঢ্যাং’ পরীমনির, প্রকাশ্যে এল নায়িকার বেবি বাম্পের ছবি

বেবিবাম্পের ছবি শেয়ার করলেন পরীমনি

স্বামী রাজের সঙ্গে কক্সবাজারে দুর্দান্ত সময় কাটিয়েছেন অন্তঃসত্ত্বা পরীমনি। সেই ঝলক শেয়ার করেছেন নেটমাধ্যমেও।

বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমনি। অন্তঃসত্ত্বা নায়িকা। বিয়ের পর প্রথম ইদ পরীমনি ও শরিফুল ইসলাম রাজের। আপাতত কক্সবাজারে স্বামী শরিফুল, দাদু শামসুল হককে ইদের ছুটি কাটাচ্ছেন তিনি। সেখান থেকে একের পর এক ছবি নেটমাধ্যমে শেয়ার করছেন অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে বেবি বাম্পের ছবি নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দুই পাশে দুই ব্যাঙের ভাস্কর্য। হালকা লিপস্টিক, চোখে চশমা, সবুজ রঙের গাউন পরে বেবি বাম্পের উপর হাত রেখেছেন নায়িকা। পোস্ট করা ছবির ক্যাপশনে লেখা ‘ঢ্যাং ঢ্যাং’। পরীমনির এই ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। তাঁর মা হওয়ার খবরটি এ বছরের জানুয়ারিতে সংবাদমাধ্যমকে জানান।

ইদের আগের দিন চিত্রনায়ক স্বামী শরীফুল রাজ ও নানা শামসুল হককে সঙ্গে নিয়ে কক্সবাজার যান পরীমনি। ইদ ও পরীমনির মাতৃত্বের সময়টা নিজেদের মতো করে কাটাতেই এই পরিকল্পনা করে রেখেছিলেন তাঁরা। সেখান থেকে স্বামী রাজের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে নায়িকা উল্লেখ করেছেন সুইডিশ অভিনেত্রী বার্গম্যানের একটি উক্তি, ‘শব্দ যখন অতিরিক্ত হয়ে যায়, তখন কথাকে থামিয়ে দেওয়ার জন্য প্রকৃতির একটি প্রেমময় কৌশল হল চুম্বন।’

গত অক্টোবরেই বিয়ে করেছেন পরীমনি আর রাজ। জানুয়ারিতে ঝাঁ চকচকে অনুষ্ঠানের মাধ্যমে সামাজিক বিয়ে সারেন তাঁরা। পরীমনি জানান প্রথমদিন ‘গুনিন’ ছবির চিত্রনাট্য পড়ার সময়ে সাদা পাজামা পাঞ্জাবিতে দেখেন রাজকে। দেখেই প্রেমে পড়ে যান। আর রাজের কথায়, রাজের ডান হাত ভেঙে গিয়েছিল। বাঁ হাতে কোনও রকমে খেতেন। ব্যাপারটা বুঝতে পেরে তিনবেলা নিজে রেঁধে, বেড়ে খাওয়াতেন পরী। আর এটাই মন কাড়ে ‘গুনিন’ নায়কের।

আপাতত পরীমনি অন্তসত্ত্বা। তাই বউ আর হবু সন্তানের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন রাজ। 

 

বন্ধ করুন