বাংলা নিউজ > বায়োস্কোপ > গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানালেন জনপ্রিয় অভিনেত্রী
প্রিয়া আমান 
প্রিয়া আমান 

গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানালেন জনপ্রিয় অভিনেত্রী

  • অভিনয়কে বিদায় জানালেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়া আমান। 

অভিনয়কে বিদায় জানালেন ওপার বাংলার অভিনেত্রী প্রিয়া আমান। বুধবার এক ফেসবুক পোস্টের মাধ্যমে এই ঘোষণা করেন তিনি। অভিনয় ছেড়ে দেওয়ার প্রসঙ্গে ঢালিউডের প্রিয়া লিখেছেন, অভিনয় জগতে আর বোধহয় কাজ করা হবে না। তবে অভিনয় জগতটাকে ভালবাসব, ভালবাসি আমরণ। 

তিনি পোস্টে লিখেছেন, ‘যেসব ভাই-বোন, বন্ধুরা এবং আমার প্রিয় সাংবাদিক ভাইয়েরা, পরিচালক বন্ধুরা যারা জানেন না, আমি কোথায় আছি। যারা আমাকে কাজের জন্য কল দিচ্ছেন তাদের জন্য এই স্ট্যাটাস। আমি এখন লন্ডন আছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আশা করি ডিসেম্বরে বাংলাদেশে আসব।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘করোনা পরিস্থিতি ভালো হলে সবার সাথে দেখা হবে ইনশাআল্লাহ। অভিনয় জগতের কাজ বোধহয় আর করা হবে না, তবে অভিনয় জগৎকে ভালোবাসব, ভালোবাসি আমরণ। ধন্যবাদ।’ 

নাটক ও ছবি পরিচালক তন্ময় তানসেনের হাত ধরে অভিনয় জগতে পথ চলা শুরু করেন প্রিয়া আমান। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক ‘যে কেউ না তার সাথে’, ‘সংসার সুখের হয় বেদনার গুণে’, ‘কামিনী’, ‘আড়ালে অন্তরালে’, ‘শার্লক হোমস’, ‘অতঃপর প্রেম, তারপর ভালোবাসা’ প্রভৃতি। টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি প্রিয়া আমান দেশ টিভিতে প্রচারিত ‘ফেয়ার অ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’ অনুষ্ঠানের সঞ্চালনা করেন। 

বর্ষীয়ান অভিনেতা সোহেল রানার হাত ধরে ‘অদৃশ্য শত্রু’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে প্রিয়ার। ছবিতে জায়েদ খান ও নবাগত মাশরুর পারভেজের বিপরীতে অভিনয় করেন তিনি। নাটক, টেলিফিল্মে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। 

বন্ধ করুন