বাংলা নিউজ > বায়োস্কোপ > কেক কেটে, লোক খাইয়ে ধুমধাম করে ‘পুচির’ জন্মদিন সেলিব্রেট দম্পতির
পুচির জন্মদিন
পুচির জন্মদিন

কেক কেটে, লোক খাইয়ে ধুমধাম করে ‘পুচির’ জন্মদিন সেলিব্রেট দম্পতির

  • সদ্য দু'বছরে পা রেখেছে বাংলাদেশি দম্পতির আদুরে বিড়াল পুচি। 

পোষ্যদের জন্য অনেক ক্ষেত্রেই বিশেষ কিছু করে থাকেন তাঁর প্রভুরা। তেমনি বাংলাদেশের এক দম্পতি তাঁদের পোষ্য বিড়াল থুড়ি মেয়ে পুচির জন্মদিন পালন করলেন অনেক বড় করে। সামাজিক মাধ্যমে পোস্ট করলেন পুচির জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি। যা দেখে কার্যত চোখ কপালে নেটিজেনদের।

ছবি পোস্ট করে তাঁরা ক্যাপশনে লিখেছেন, ‘#পুচির_জন্মদিন #বিড়ালের_জন্মদিন। পুচি, অন্য সবার কাছে একটা বিড়াল মাত্র, আর আমার কাছে আমার একমাত্র কন্যা। আমার মেয়ের জন্মদিনের কিছু অংশ।’ ছবিতে দেখা যাচ্ছে, পোষ্য আদরের বিড়ালটিকে রাজকীয় পোশাকে। কপালে লাল টিপ, মাথায় দু'বছরের মুকুট পরিয়েছেন। তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দম্পতি।

#পুচির_জন্মদিন #বিড়ালের_জন্মদিন পুচি, অন্য সবার কাছে একটা বিড়াল মাত্র, আর আমার কাছে আমার একমাত্র কন্যা। আমার মেয়ের জন্মদিনের কিছু অংশ।❤️

Posted by Puchi Family on Saturday, 13 February 2021

নিজের সন্তানের মতোই ছোট্ট পুচিকে মানুষ করেছেন এই দম্পতি। পোষ্য নয়, পুচিকে সন্তান হিসেবেই দেখেন তাঁরা। সম্প্রতি দু'বছরে পা রাখতেই জাঁকজমক করে উদযাপন করলেন ছোট্ট পুচির জন্মদিন। সেই ছবি পোস্ট করলেন ‘পুচি ফ্যামিলি’ নামক সামাজিক মাধ্যমের একটি পেজ থেকে। এমনকি লটারির মাধ্যমে ১০০ জন অতিথিদের আমন্ত্রণ করা হয়েছিল পুচি ফ্যামিলির পেজ থেকে।

গত ১৩ ফেব্রুয়ারি ছিল বাংলাদেশি দম্পতির আদুরে বিড়াল পুচির জন্মদিন। জন্মদিনে পুচিকে ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকে অবশ্য পোষা বিড়ালের রাজকীয় জন্মদিন উদযাপনের জন্য কটাক্ষ করেছেন তাঁদের। আবার অনেকেই জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট পুচিকে

বন্ধ করুন