বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ফেলুদা’র পর বাংলাদেশে রকস্টারের বেশে হাজির পরমব্রত, আসছে ‘আজব কারখানা’
পরমব্রত চট্টোপাধ্যায়।(ছবি সৌজন্যে - টুইটার)
পরমব্রত চট্টোপাধ্যায়।(ছবি সৌজন্যে - টুইটার)

‘ফেলুদা’র পর বাংলাদেশে রকস্টারের বেশে হাজির পরমব্রত, আসছে ‘আজব কারখানা’

  • বাংলাদেশি সিনেমা 'আজব কারখানা'র জন্য রকস্টারের রূপে ধরা দিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

এমনিতে অভিনয়ের পাশে গিটারটা মন্দ বাজান না পরমব্রত চট্টোপাধ্যায়। মাঝেমধ্যে সুরেলা গলায় গেয়ে ওঠেন গানের দু'কলি। তবে তাই বলে কোনওদিনও নিজেকে 'রকস্টার' এর ইমেজে ক্যানবন্দি করে রাখেননি তিনি। তবে এবার করবেন। তাঁর নতুন ছবিতে। বাংলাদেশি সিনেমা 'আজব কারখানা'র জন্য রকস্টারের রূপে ধরা দিয়েছেন তিনি। ছবির ইংরেজি নাম ‘সং অফ দ্য সোল’ (Song of the Soul). ব্যক্তিগত জীবনে সংগীতের প্রতি তাঁর ভালোবাসাই এবার ফুটে উঠবে পর্দায়।

ছবির ফার্স্ট লুক নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরমব্রত। ঘাড় পর্যন্ত ঢেউ খেলানো চুলের সঙ্গে চোখে রোদচশমায় এক্কেবারে পাক্কা রকস্টার রূপে হাজির তিনি। পায়ের উপর পা তুলে বসা ভঙ্গিমার মধ্যেও ফুটে বেরোচ্ছে সেই মেজাজ। বাংলাদেশি এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন শবনম ফেরদৌসি। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, 'বাংলাদেশের ঐতিহ্যবাহী লোকগান ও রকগানের মেলবন্ধনের গল্প বলবে আজব কারখানা।'

ইতিমধ্যেই নেটদুনিয়ায় নজর কেড়েছে 'আজব কারখানা'র পোস্টার। শুরু হয়েছে আলোচনাও। শোনা যাচ্ছে জমাটি গল্পের পাশাপাশি লোকগান ও রকের ফিউশনও দেখতে পাবেন দর্শকরা।প্রসঙ্গত, কিছুদিন আগেই পরমব্রত অভিনীত ছবি 'আরণ্যক' মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। সমালোচকদের বিস্তর তারিফ কুড়িয়েছে সেই ছবি। 'আরণ্যক'-এ পরমের পাশাপাশি দেখা গেছিল রবিনা ট্যান্ডনকেও।

বন্ধ করুন