বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় ৩০টা সেলাই! পথ দুর্ঘটনায় গুরুতর জখম সারেগামাপা খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল
নোবেল (ছবি-ফেসবুক)
নোবেল (ছবি-ফেসবুক)

মাথায় ৩০টা সেলাই! পথ দুর্ঘটনায় গুরুতর জখম সারেগামাপা খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল

  • ঢাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন সংগীত শিল্পী নোবেল। কেমন আছেন তারকা? 

ফেসবুকের দেওয়ালে নিজের রক্তাক্ত ছবি পোস্ট করলেন সারেগামাপা থেকে খ্যাতির শীর্ষে উঠে আসা বাংলাদেশি গায়ক নোবেল। এক প্রৌঢ়কে বাঁচাতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে পড়লেন শিল্পী। ঘটনা গত বৃহস্পতিবারের। দুর্ঘটনার জেরে মাথায় গুরুতর চোট পান নোবেল। তাঁর মাথার তালুতে ১২টা আর বাঁ পাশের ভ্রুতে ১৮টা, সবমিলিয়ে  মোট ৩০টা সেলাই পড়েছে।

ফেসবুক পোস্টে নোবেল জানান, ‘এক বয়ষ্ক লোক অসতর্ক ভাবে রাস্তা পার হচ্ছিলো। তাঁকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাম পাশের ভ্রু-তে ১৮টা, মোট ৩০ টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি কারন লোকটা নিরাপদ আছে। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ'।

বৃহস্পতিবার রাতে নিজের রক্তাক্ত ক্ষত-বিক্ষত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন গায়ক, যা দেখে চমকে যান সকলে। পরবর্তীতে হাসপাতাল থেকে আরও একটি ছবি পোস্ট করেন নোবেল। সেখানে চিকিত্সা পরবর্তী সময়ের ছবি পোস্ট করেন গায়ক। এবং মজার ছলের জানান- ‘সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন’।

জানা গিয়েছে বাংলাদেশের রাজধানী ঢাকার বনানী ক্লাবের পাশের রাস্তায় দুর্ঘটনার কবলে পড়েছিলেন নোবেল। গায়কের কথায়, 'আমার মোটরসাইকেলের সামনে হঠাৎ করেই একজন বয়স্ক লোক অসতর্কভাবে চলে আসে। তাকে বাঁচাতে গিয়ে আমি আহত হই।’

প্রাণের ঝুঁকি নিয়েও বৃদ্ধ মানুষটির প্রাণ বাঁচানোয় নোবেলের প্রশংসা করেছেন নেটিজেনরা। এর আগে বহুবার বিতর্কিত মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন এই গায়ক। ‘তামাশা’ গানের প্রচারে অন্য শিল্পীদের অশ্রদ্ধা করে বিতর্কে জড়িয়েছিেন, এমনকি রবীন্দ্রনাথকেও নিয়েও বিরূপ মন্তব্য করে বসেছিলেন নোবল। নরেন্দ্র মোদীকে কটাক্ষ করায় এই বাংলাদেশি শিল্পীর বিরুদ্ধে এদেশে একাধিক এফআইআরও দায়ের হয়েছে। সব বিতর্ক পিছনে ফেলে এখন কেরিয়ারে মন দিয়েছেন নোবেল। ইদে মুক্তি পেতে চলেছে তাঁর নতুন সিঙ্গেলস।

বন্ধ করুন