বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মানসিক হাসপাতালে’ বাংলাদেশি গায়ক নোবেল! চলছে চিকিৎসা জানালেন নিজেই
নোবেল (ছবি-ফেসবুক)
নোবেল (ছবি-ফেসবুক)

‘মানসিক হাসপাতালে’ বাংলাদেশি গায়ক নোবেল! চলছে চিকিৎসা জানালেন নিজেই

  • সামাজিক মাধ্যমে নোবেল জানান, তাঁর ‘মানসিক চিকিৎসা’ চলছে।

একের পর এক বিতর্কে জড়িয়েছেন সারেগামাপা খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল। সামাজিক মাধ্যমের পেজে নানা ধরণের কটূ মন্তব্য করে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন তিনি। নিজের সেইসব ভুল স্বীকার করে একাধিকবার ক্ষমা প্রার্থনাও করেছেন। 

বছর ২৪-এর এই গায়কের কীর্তিতে শোরগোল নেটপাড়ায়। কখনও বাংলাদেশের রকস্টার জেমসকে নিয়ে অশ্লীল মন্তব্য আবার কখনো ভারতের প্রধানমন্ত্রী মোদীকে টার্গেট। বাংলাদেশের টিভি সাংবাদিককে মোবাইল ফোনে অপহরণের হুমকি দিয়েও বিতর্কে জড়িয়েছেন নোবেল। এবার নোবেলকে দেখা গেল মানসিক হাসপাতালে!

বুধবার ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশন তাঁকে ডাকা হয়েছিল জিজ্ঞাসাবাদ করার জন্য। এরপরই সামাজিক মাধ্যমে নোবেল জানান, তাঁর ‘মানসিক চিকিৎসা’ চলছে। বৃহস্পতিবার পাবনার এক বিখ্যাত মানসিক হাসপাতাল থেকে নিজের ভিডিয়ো পোস্ট করেন বাংলাদেশের এই গায়ক।

সোশ্যাল মিডিয়ায় নোবেলের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে., মানসিক হাসপাতালে চিকিৎসাধীন কয়েকজনের সামনে গ্রিলের উলটোদিকে দাঁড়িয়ে বাংলাদেশের জাতীয় সঙ্গীত সোনার বাংলা গাইছেন তিনি। ক্যাপশনে নোবেল লিখেছেন, 'নোবেল ম্যানের 'জাতীয় সঙ্গীত' পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ'। ভিডিয়োতে নোবেলের পাশে তাঁর স্ত্রীকেও দেখা গেছে।

কিন্তু কী কারণে মানসিক হাসপাতালে গেলেন নোবেল? তবে কি তাঁর মানসিক চিকিৎসা চলছে? সেই কারণেই কি মানসিক হাসপাতালে গিয়েছেন এই গায়ক? ভিডিয়ো দেখে একাধিক প্রশ্ন নেটিজেনদের মনে উঠছে। নেটিজেনদের মন্তব্য, পুলিশের পরামর্শেই পাবনার মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য গিয়েছিলেন নোবেল।

 

বন্ধ করুন