বাংলা নিউজ > বায়োস্কোপ > Taslima Nasrin: চিকিৎসা চলছে, নিজের ‘মৃত্যুর খবর’ দেওয়ার পর হাসপাতালে তসলিমা, কী হয়েছে লেখিকার

Taslima Nasrin: চিকিৎসা চলছে, নিজের ‘মৃত্যুর খবর’ দেওয়ার পর হাসপাতালে তসলিমা, কী হয়েছে লেখিকার

হাসপাতালে থাকার ছবি পোস্ট করলেন তসলিমা নাসরিন। (ছবি- ফেসবুক)

Taslima Nasrin: নিজের ‘মৃত্যুর খবর’ দেওয়ার পর হাসপাতাল থেকে ছবি পোস্ট করলেন তসলিমা নাসরিন। কী হয়েছে লেখিকার, নেটমাধ্যমের পাতায় উদ্বেগ প্রকাশ করেছেন শুভানুধ্যায়ীরা।

কয়েকদিন ধরেই ফেসবুকের পাতায় ‘অদ্ভুত’ রকমের পোস্ট করছিলেন লেখিকা তসলিমা নাসরিন। কখনও তাঁর পোস্টে উল্লেখ করেছেন মরণোত্তর দেহ হাসপাতালে দান করার কথা, আবার কখনও লিখেছেন, তাঁর মৃত্যু হয়েছে। এসবের মধ্যেই হাসপাতাল থেকে ছবি পোস্ট করেছেন তিনি।

রবিবার রাতে ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন তসলিমা নাসরিন। সেখানে দেখা যাচ্ছে, তিনি কোনও এক হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। পাশে পাঁচ জন দাঁড়িয়ে। অপর ছবিতে তাঁর চিকিৎসা চলছে তা দেখা যাচ্ছে। লেখিকা নেটমাধ্যমের পাতায় এই ছবি পোস্ট করতেই কমেন্টে উদ্বেগ প্রকাশ করেছেন শুভনুধ্যায়ীরা। অনেকেই জিজ্ঞেস করেছেন, কী হয়েছে তাঁর। যদিও ছবি দুটি শেয়ার করে কোনও কিছু লেখেননি তসলিমা। ফলে লেখিকার অনুরাগীরা আরও বিভ্রান্ত হয়ে পড়েছেন।

আরও পড়ুন: নেপাল বিমান দুর্ঘটনায় নিহত লোকশিল্পী নীরা ছান্তিয়াল

<p>তসলিমা নাসরিনের ফেসবুক পোস্ট</p>

তসলিমা নাসরিনের ফেসবুক পোস্ট

এ দিন সকালে নেটমাধ্যমের পাতায় আরও কয়েকটি ছবি পোস্ট করেছিলেন লেখিকা। সেখানে দেখা গিয়েছে ২০১৮ সালে দিল্লির এইমসে মরণোত্তর দেহদান করেছেন তিনি। একটি নথিতে লেখা, তাঁর মৃত্যুর পর যেন হাসপাতালে খবর দেওয়া হয়। কারণ তাঁর দেহ দান করে রেখেছেন।

শনিবার একটি ফেসবুক পোস্টে তসলিমা লিখেছিলেন, ‘আমার মরণোত্তর দেহ হাসপাতালে দান করা হয়েছে।’ ঠিক তার আগেই একটি বিভ্রান্তকর পোস্টে লিখেছিলেন, ‘গতকাল ঠিক এই সময় মৃত্যু হয়েছে আমার। এখন ফিউনারেল চলছে।’ যদিও নিজের মৃত্যু নিয়ে লেখা এ ফেসবুক পোস্টের কোনো ব্যাখ্যা দেননি তসলিমা নাসরিন।

রবিবার রাতে ‘বডি ডোনার পকেট কার্ড’ সহ একাধিক নথির ছবি ফেসবুকের পাতায় পোস্ট করেছেন তসলিমা। আগে অবশ্য জানা যায়, তসলিমা ওজন কমাচ্ছেন। একটি ছবি পোস্ট করে তসলিমা লিখেছিলেন, অনেক চেষ্টা করে আট মাসে ওজন ৮০ কেজি থেকে পঞ্চাশের ঘরে এনেছেন। এখানেই অনেকের প্রশ্ন, দ্রুত ওজন কমিয়ে ফেলার প্রক্রিয়া মানার কারণেই কি অসুস্থ হয়ে পড়লেন লেখিকা?

তসলিমার অসুস্থতার খবরে অনেকে ধারণা করছেন, ওজন কমানোর চেষ্টা থেকেই হয়তো অসুস্থ হয়ে পড়েছেন এই লেখিকা। কমেন্ট বক্সে সেই ধারণার কথাই জানিয়েছেন নেটিজেনরা।

বায়োস্কোপ খবর

Latest News

সরকারি কলেজের খাবারে আস্ত সাপ! অসুস্থ ১১ পড়ুয়া, শোকজ করা হল কর্তৃপক্ষকে আর অপেক্ষা নয়, মঙ্গল বা বুধেই হতে পারে স্নাতকে ভর্তির অভিন্ন পোর্টালের উদ্বোধন আচমকা নদীতে গড়িয়ে গেল ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের রবীন্দ্রনাথের মুখে মাছ তুলে দিলেন উদয়ন, নিশীথকে হারানোর পর পণ ভাঙালেন মন্ত্রী‌ স্ত্রীকে ফেরাতে তন্ত্র সাধনা, গভীর রাতে শ্মশানের রাস্তায় উদ্ধার সিভিকের মৃতদেহ দেশের মাটিতে প্রথম শতরান স্মৃতির, ছুঁঁলেন মিতালির ৭ হাজারের নজির, ভাঙলেন রেকর্ডও পার্কিংয়ের দখল নিয়ে ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত শালিমার, ইটবৃষ্টি, ভাঙচুর, আহত ৮ উপনির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকায় একাধিক চমক, মতুয়াগড়ে কে? ছাগলকে নকল দাঁত পরিয়ে বিক্রি হচ্ছিল পাকিস্তানে, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই গ্রেফতার সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.